1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
কাহালুতে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

কাহালুতে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বগুড়া প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
কাহালুতে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
print news

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কেক কর্তন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌগির আহম্মেদ রিতু। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আল হাসিবুল হাসান সুরুজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ইমরান হোসেন, নাজিবুল হক নাজির, যুগ্ন সাধারণ সম্পাদক রাব্বি হাসান, সাব্বির রহমান, সাংগঠনিক সম্পাদক বাইজিদ, ছাত্রনেতা মিনার, নওসাদ, ইমন, রাব্বি, কাহালু সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি গোলাম আজম সুমন, সহসভাপতি ইরশাদুল হক ও হাবিবুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ন আহম্মেদ উচ্ছাস।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews