1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
ক্যামেরার আড়ালে ক্যাথরিনা, শান্তির খোঁজে জঙ্গলে » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
মণিপুরে আবারও ছড়িয়ে পড়েছে সহিংসতা, নিহত ৬ বাংলাদেশের সঙ্গে আদানির বিদ্যুৎ চুক্তির ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় দিল্লি চাহিদা পাঠানোর নির্দেশ : পুরোনো সিলেবাসে ছাপানো হবে ৯ম-১০ম শ্রেণির বই বগুড়ায় যৌথবাহিনীর অভিযানে ৬৬৩ রাউন্ড কার্তু্‌জসহ বন্দুক উদ্ধার রাজশাহীর নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান গোবিন্দগঞ্জে ইসলামী আন্দোলনের পৌর কমিটি গঠন কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে নিহত ১ শিক্ষার্থী, উদ্ধার ১  সিরাজগঞ্জের সলঙ্গায় থানা বিএনপির সংবাদ সম্মেলন বগুড়ায় আবাম ফাউন্ডেশনের উদ্যোগে দুইটি নলকূপ স্থাপন  মহাদেবপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সমাবেশ অনুুুুুুুুুুুুুুুুুষ্ঠিত সাঁথিয়ায় বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাবতলীতে হালিমাতুস সাদিয়া রাঃ হাফেজি ক্বওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন জামায়তের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত  চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনী দিয়ে তুলে নিয়ে অপহরণের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন  সাঁথিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ক্যামেরার আড়ালে ক্যাথরিনা, শান্তির খোঁজে জঙ্গলে

বিনোদন ডেস্কঃ-
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ৫১ বার পঠিত
ক্যামেরার আড়ালে ক্যাথরিনা, শান্তির খোঁজে জঙ্গলে
print news

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মাসখানেক ধরেই ক্যামেরার আড়ালে থাকা পছন্দ করছেন। জঙ্গলের মাঝে বেঞ্চে একাই বসে প্রকৃতি উপভোগ করছেন তিনি। স্ত্রীর অনুপস্থিতি নিয়ে আম্বানিদের রেড কার্পেটে পাপারাজ্জিদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভিকি কৌশলকেও

যদিও পরে জুটিতে ধরা দেন তারা। তবে এটা স্পষ্ট যে স্বামী ভিকি যখন একের পর এক কাজ নিয়ে ব্যস্ত, তখন ক্যাটরিনা কাইফ মাঝেমধ্যেই বিদেশে উড়ে যাচ্ছেন নিভৃতে, নির্জনে থাকতে। কিন্তু বলিউডের এমন নক্ষত্রের কেন এই ‘স্পেস’ দরকার হচ্ছে?

এ নিয়ে কানাঘুষোর কিন্তু অন্ত নেই বলিউডে! কান পাতলে শোনা যাচ্ছে, আড়াই বছরের দাম্পত্যে নাকি ক্য়াটরিনা এবার একটু নিজের মতো করে কাটাতে চাইছেন।

সম্প্রতি জার্মানির নৈঃসর্গিক প্রকৃতির মাঝে ছবি শেয়ার করে সবাইকে সুপ্রভাত জানিয়েছিলেন ক্যাটরিনা। তখন ভিকি কৌশল ভারতের বিভিন্ন শহরে ‘ব্যাড নিউজ’র প্রোমোশনে ব্যস্ত।
সেই সিনেমায় তৃপ্তি দিমরির সঙ্গে তার রসায়ন দেখে যখন ‘তওবা তওবা’ করছে নেটপাড়া, তখন ক্যাটরিনা লাইমলাইট থেকে বহুদূরে, নিজের মতো করে সময় কাটানোর ঝলক দেখালেন অস্ট্রিয়া থেকে।

এক মাস আগেই ভিকির সঙ্গে ইউরোপ ট্যুরে ছিলেন ক্য়াটরিনা। তখনই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম হয় সামাজিকমাধ্যম।
এবার স্বামী যখন ‘ব্যাড নিউজ’র সাফল্যে মত্ত, তখন ক্যাটরিনার সামাজিকমাধ্যমে দেখা গেল অস্ট্রিয়ার এক বিশেষ ‘মেডিক্যাল হেলথ রিসর্ট’র একগুচ্ছ ছবি। শান্তির খোঁজেই যে তিনি সেই রিসর্টমুখো হয়েছিলেন, অভিনেত্রীর লেখা ক্যাপশনেই সেটি স্পষ্ট।

ক্যাটরিনার পোস্টে দেখা যায়, কখনও জঙ্গলের মাঝে বেঞ্চে একাই বসে প্রকৃতি উপভোগ করছেন তিনি, আবার কখনও বা তার পোস্টে জ্বলজ্বল করছে সেখানকার হালকা ডায়েট।

অভিনেত্রী লেখেন, থাকার দারুণ পরিবেশ। জীবন যেন এখানে থেমে গিয়ে এক শান্তির পথে প্রবেশ করে। লেকের চারদিকে, জঙ্গলের মাঝে নিভৃতে হেঁটে বেড়ানোর সেই দারুণ অভিজ্ঞতা শব্দে বর্ণনা করার মতো নয়।
এখানকার কর্মীদের উষ্ণ অভ্যর্থনা এককথায় অসাধারণ। সেই সঙ্গে অসংখ্য অভিজ্ঞ থেরাপিস্টদের যত্ন। আবারও আসব এখানে। দারুণ সময় কাটালাম।

এবার প্রশ্ন, ক্যাটরিনা এখানে কবে গিয়েছিলেন? সেই সময়কাল তিনি উল্লেখ করেননি। তবে মনে করা হচ্ছে, সম্প্রতি একাই অস্ট্রিয়ার সেই বিশেষ রিসোর্টে থেকে এসেছেন অভিনেত্রী।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews