1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ছাত্রলীগ নিষিদ্ধ ঘোষণায় হাকিমপুরে বিএনপির মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
মিথ্যা অভিযোগে পাবনায় প্রধান শিক্ষককে ফাঁসানোর অভিযোগ বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত আজ বগুড়ায় আসছেন আমীরে জামায়াত ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের হামলা সারিয়াকান্দিতে জাইমা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল  পত্নীতলায় জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত  সংবিধান নিয়ে পিনাকী ভট্টাচার্য যা বললেন দুইদিন পর আমরা ক্যাপ্টেন খুঁজে পাব না : হাবিবুল বাশার রাজশাহীর পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ শুল্ক কমলেও বগুড়ায় বাড়ছেই চাল ও আলুর দাম

ছাত্রলীগ নিষিদ্ধ ঘোষণায় হাকিমপুরে বিএনপির মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

মোকছেদুল মমিন মোয়াজ্জেম,
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
ছাত্রলীগ নিষিদ্ধ ঘোষণায় হাকিমপুরে বিএনপির মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল
print news

হিলি (দিনাজপুর) প্রতিবেদক: অন্তর্বতীকালীন সরকার ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করায় দিনাজপুরের হাকিমপুরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে পৌরশহরের বিএনপির কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হিলি চার মাথায় পথসভা করে মিষ্টি বিতরণ করে। 

পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল, উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন। বক্তব্যে বক্তারা সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানায়।

এসময় উপজেলা ও পৌর বিএনপির সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews