1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ছাত্র জনতার উদ্দেশ্যে আইন উপদেষ্টা আসিফ নজরুলের বার্তা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু বগুড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জয়পুরহাটে টনসিল অপারেশনের পর মারা গেলেন গৃহবধু রুমা সুন্দরগঞ্জে মাটিকাটা শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন পাঁচবিবিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ভ্যান চালকের আত্মহত্যা রাজশাহীতে সড়ক পরিবহন গ্রুপ দখল নিয়ে দুই পক্ষের লীলাখেলা  আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা

ছাত্র জনতার উদ্দেশ্যে আইন উপদেষ্টা আসিফ নজরুলের বার্তা

অনলাইন ডেস্কঃ-
  • শনিবার, ১০ আগস্ট, ২০২৪
ছাত্র জনতার উদ্দেশ্যে আইন উপদেষ্টা আসিফ নজরুলের বার্তা
print news

প্রধান বিচারপতিসহ আপিল বিভাগের ৭ জন বিচারপতির পদত্যাগ দাবিতে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা

আন্দোলনরত এসব শিক্ষার্থীর উদ্দেশ্যে বার্তা দিয়েছেন অন্তর্বর্তীকালন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, “আসসালামু আলাইকুম, আমাদের ছাত্র জনতা, আপনারা যারা সুপ্রিম কোর্টে ঢুকেছেন, আপনাদের কাছে আমার আকুল অনুরোধ, আপনারা শান্তভাবে অবস্থান করেন।”
তিনি আরও বলেন, “যে দাবি ও ক্ষোভ থেকে আপনারা এখানে এসেছেন, সেই দাবি অচিরেই পূরণ হচ্ছে বলে আমি খবর পেয়েছি। আপনারা শান্তভাবে অবস্থান করেন কোনও সমস্যা নেই। কিন্তু কোনও অবস্থাতেই সুপ্রিম কোর্টের কোনওরকম কোনও ক্ষতি করবেন না।
এখানে আমাদের জাতীয় জীবনের, মানুষের মৌলিক অধিকার সংক্রান্ত অনেক অনেক গুরুত্বপূর্ণ দলিল আছে, এখানে যদি কোনওরকম ধ্বংসযজ্ঞ করা হয়, এটা জাতির জীবনে অপূরণীয় ক্ষতি হবে, আমাদের ইমেজ (ভাবমূর্তি) নষ্ট হবে।”

আসিফ নজরুল বলেন, “আপনারা শান্তভাবে অবস্থান করেন। আপনারা যে দাবি নিয়ে এখানে এসেছেন, সেটা খুব দ্রুত পূরণ হবে বলে আমি খবর পেয়েছি। জাস্ট আপনারা অপেক্ষা করেন, কোনওরকম ধ্বংসযজ্ঞে জড়াবেন না, প্লিজ, প্লিজ।”

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews