1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার বগুড়ায় ঝড়ে গাছের ডাল মাথায় পড়ে নারীর মৃত্যু  পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত  প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৪৬ লাখ টাকা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়  বেনাপোল ইমিগ্রেশনের কার্যক্রম ফের সাড়ে ৬টায় শুরু, ভিসা সীমিত করায় যাত্রীর সংখ্যা কমেছে শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার উত্তরবঙ্গের মৌ-চাষী সমিতি’র কমিটি গঠন জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা

জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর) প্রতিবেদক:
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন 
print news

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর) প্রতিবেদক: জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না, জনগণের সেবক হতে হবে, তাহলে জনগণ আপনাদের গ্রহণ করবেন। দিনাজপুরের নবাবগঞ্জে চার থানা বিএনপির নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে জাতীয় স্থায়ী কমিটি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য, অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন এসব কথা বলেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নবাবগঞ্জ উপজেলার মতিহারা গ্রামের নিজ বাসভবনে দিনাজপুর-৬ আসনের বিএনপি নেতাকর্মীদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত এবং জনগণের নির্বাচিত সরকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত রাজপথে থেকে বিএনপি সকল ষড়যন্ত্র ও অপকর্মের জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছে। এছাড়াও অন্তবর্তীকালিন সরকার দ্রুত সময়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়ে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করবেন বলে আশাবাদী তিনি।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর থানা বিএনপির সাবেক সভাপতি আকরাম হোসেন, হাকিমপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী, হাকিমপুর থানা পৌর বিএনপির সভাপতি ফরিদ খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হকসহ   নবাবগঞ্জ, বিরামপুর ও ঘোড়াঘাট থানা বিএনপির অঙ্গসংগঠনের  নেতাকর্মীরা।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews