1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
ইসরায়েলে পাল্টা হামলা চালাবে ইরান কাঁচা মরিচ ১৫০, লাউ ৫০ টাকা— উপদেষ্টা আসিফ রাষ্ট্রপতির পদত্যাগ চায় জামায়াতে ইসলামী বিরামপুরে সাবেক এমপি শিবলী সাদিকসহ ১১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা বগুড়ায় বরন্দ্রে এক্সপ্রসেরে ইঞ্জনি বকিল হয়ে ট্রনে চলাচল বন্ধ পাঁচবিবিতে মক্কা-মদিনা ট্যুরস এন্ড ট্রাভেলসের  হজ্জ পূর্ণমিলনী অনুষ্ঠিত বেনাপোলে গৃহবধূকে হত্যার অভিযোগ, গ্রেফতার মহাদেবপুরে কেরালা সীমচাষ করে সর্বশান্ত কৃষক মিথ্যা অভিযোগে পাবনায় প্রধান শিক্ষককে ফাঁসানোর অভিযোগ বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত

জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ

মোঃ আল আমিন জয়পুরহাট প্রতিনিধি-
  • শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪
জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ
print news

মোঃ আল আমিন জয়পুরহাট প্রতিনিধি– পুলিশের চোখ ফাঁকি দিয়ে অসাধু ব্যবসায়ী , পাঁচবিবি ও গোবিন্দগঞ্জ থানায় অনেক কয়েক টি মামলায় আসামি পালিয়ে বেড়াচ্ছিলেন ৫-৭ বছর ধরে। পলাতক থেকেই মাদক ব্যবসা চালাচ্ছিলেন, এমন অভিযোগও ছিল। বারবার চেষ্টা করেও তাঁকে গ্রেপ্তার করা যাচ্ছিল না। অবশেষে তিনি ধরা পড়েছেন। তবে সে জন্য অবলম্বন করতে হয়েছে ভিন্ন পন্থা। বোরকা পরে কৌশলে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিনব এই ঘটনা ঘটেছে জয়পুরহাটে  পাঁচবিবি উপজেলায়। গ্রেফতারকৃত আসামির নাম মোঃ তোতা মিয়া (৪৫) পিতা মোঃ কছিমুদ্দিন,গ্ৰাম: নওগাঁ ,উপজেলা: পাঁচবিবি, জেলা, জয়পুরহাট। তবে এলাকায় তিনি কটাই মিয়া নামেই পরিচিত। গতকাল শুক্রবার তাঁকে রাতের আধারে পাঁচবিবি উপজেলা থেকে ২৫ কিলোমিটার দূরে , তোতা মিয়া নিজের এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার এ এস আই মোঃ সোহেল রানা ও এস আই মাসুম সাহেব।

অনেকবার গ্রেপ্তারের চেষ্টা করা হলেও অনেক কয়েক বছর ধরে আত্মগোপন করে ছিলেন তিনি। গোপন সূত্রে পুলিশ জানতে পারে, লুকিয়ে মাদক ব্যবসা চালাচ্ছেন তোতা মিয়া। সম্প্রতি পাঁচবিবি থানার ওসি (মোঃ কাউছার আলী) মাদকের বিরুদ্ধে ঝটিকা অভিযান শুরু করলে আবারও তোতা  মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা করা হয়। গত ২৫ অক্টোবর রাতে তাঁর বাড়িতে অভিযান চালায় পুলিশ।

পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যান তোতা মিয়া।  এরপর এক সপ্তাহের বেশি সময় ধরে তোতা মিয়ার গতিবিধির ওপর নজরদারি চালায় পুলিশ। একপর্যায়ে তাঁর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে গতকাল শুক্রবার রাতে মাদকবিরোধী, এস আই মাসুম ও এ এস আই সোহেলের  নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানের প্রথম ভাগে দুজন পুলিশ সদস্য বোরকা পরে নারী সেজে তোতা  মিয়ার এলাকায় যান। পরে কৌশলে তোতা  মিয়ার সঙ্গে দেখা করে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews