1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে তরুণদের মানববন্ধন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে তরুণদের মানববন্ধন সেঞ্চুরিতে কোহলির রেকর্ড ভাঙলেন বাবর জয়পুরহাটে বিজিবির বাধায় পিছু হটল বিএসএফ নতুন রক্তের গ্রুপ আবিষ্কার করেছেন বিজ্ঞানীরা শিক্ষা-গণমাধ্যমসহ কয়েকটি কমিশন গঠনের পরিকল্পনা চলছে : নাহিদ বগুড়ায় শহর যুবদল নেতাকে কুপিয়ে জখম রাণীশংকৈলে প্রায়ভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১ আহত ৬  শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নাভারণ বিএনপির দু’নেতাসহ ২১ জনকে অব্যাহতি তিন পার্বত্য জেলায় সংঘর্ষ: নেপথ্যের কারণ জানাল আইএসপিআর বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন সারিয়াকান্দিতে ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল পাবনা-৩ আসনের সাবেক এমপি পুত্র রাসেল-শাকিলের বিরুদ্ধে মামলা গোমস্তাপুর স্বাধীন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত (ওসির) সৌজন্যে সাক্ষাৎ পাবনায় টানা বর্ষণে শত শত হেক্টর শিমের ক্ষেত পানির নিচে সবাইকে গাছ লাগানোর আহবান রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রবি 

জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে তরুণদের মানববন্ধন

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত
IMG 20240920 WA0017 1
print news

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বেলা ১০ টায় উদয়াঙ্কুর সেবা সংস্থা এর অফিস থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসন কার্যালয় হয়ে ফুলবাড়ীর জিরো পয়েন্টে মানববন্ধন শেষে কর্মসূচির সমাপ্তি হয়। জ্বীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ না করা, ভবিষ্যতের জন্য বিনিয়োগ চাই, নবায়নযোগ্য জ্বালানিতে বিনিয়োগ বৃদ্ধি করা, প্ল্যাষ্টিকের ব্যবহার বন্ধ করা, পরিবেশবান্ধব পণ্য উৎপাদন ও ব্যবহারে বিনিয়োগ করাসহ নানা স্লোগান দেন মানববন্ধনে অংশগ্রহণ করা যুব ও শিশু ফোরামের সদস্যরা। উদয়াঙ্কুর সেবা সংস্থা একশনএইড বাংলাদেশ এর সহায়তায় এই কর্মসূচির আয়োজন করে। জলবায়ু সংকট নিরসন, এই বিষয়ে ন্যায়বিচার দাবি ও জনগণকে সচেতন করতে এক্টিভিস্তা কুড়িগ্রামসহ ২১টি সংগঠনের নব্বই জন তরুণ জলবায়ু কর্মী এই কর্মসূচিতে অংশ নেন।

এতে বক্তব্য রাখেন, শাকিলা আক্তার,শাহিন আলম, মারুফ হোসেন এক্টিভিস্তা, কুড়িগ্রাম। এ সময় উপস্থিত ছিলেন ইউএসএস এর প্রকল্প সমন্বয়কারী, রবিউল ইসলাম। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews