1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার : মুশফিকুল ফজল » Daily Bogra Times
Logo বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
৩ নভেম্বরের মধ্যে শুরু হবে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচার কার্যক্রম: আসিফ নজরুল ড. ইউনূস সুস্থ আছেন : অধ্যাপক মো. সায়েদুর রহমান, গুজব না ছড়ানোর অনুরোধ ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার : মুশফিকুল ফজল সিরাজগঞ্জের হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত ভারতের পেট্রাপোলে স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচি স্থগিত, বেনাপোলে চলছে আমদানি-রপ্তানি কেজিএফ-৩ নিয়ে পরিচালকের সাথে আলোচনায় যশ রিয়াল মাদ্রিদের হ্যাটট্রিক ও ৫-২ গোলে জয় রাষ্ট্রপতির পদত্যাগসহ ৫ দফা দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বাতিল হচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প একাত্তরের অপরাধ প্রমাণিত হলে ক্ষমা চাইব: জামায়াত আমির বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলায় মশাল মিছিল মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা

ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার : মুশফিকুল ফজল

নিউজ ডেস্কঃ-
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার : মুশফিকুল ফজল
print news

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার বলে মন্তব্য করেছেন সিনিয়র সচিব পদমর্যাদায় সদ্য নিয়োগ পাওয়া রাষ্ট্রদূত ও সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী

মঙ্গলবার (২২ অক্টোবর) যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যায় এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মুশফিকুল ফজল আনসারী বলেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা আমার প্রতি যে আস্থা এনেছেন, বিশ্বাস স্থাপন করেছেন আমি সর্বতোভাবে সেই আস্থা-বিশ্বাসের প্রতি যথোপযুক্ত সম্মান প্রদর্শন করতে চেষ্টা করব। প্রধান উপদেষ্টা ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট প্রিভিলেজ এবং গ্রেট অনার।

সরকারের উপদেষ্টাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, অধ্যাপক ইউনূসের থেকে বিভিন্ন সময়ে অভিভাবক সুলভ ভয়েস পেয়েছি। তিনি ব্যক্তিগতভাবে আমাকে চেনেন এটা আমার বড় অর্জন।

যুক্তরাষ্ট্র বাংলাদেশের রেজিম চেঞ্জ করেনি মন্তব্য করে মুশফিক বলেন, বাংলাদেশের মানুষ বুকের তাজারক্ত দিয়ে রেজিম চেঞ্জ করেছে। হাসিনা এবং তার প্রেতাত্মারা যেন আর না ফিরতে পারে সেজন্য তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটির পাশাপাশি, যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা মন্ত্রণালয়সহ বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তাসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews