1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ড. ইউনূস সুস্থ আছেন : অধ্যাপক মো. সায়েদুর রহমান, গুজব না ছড়ানোর অনুরোধ » Daily Bogra Times
Logo বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
৩ নভেম্বরের মধ্যে শুরু হবে ট্রাইব্যুনালের মূল ভবনে বিচার কার্যক্রম: আসিফ নজরুল ড. ইউনূস সুস্থ আছেন : অধ্যাপক মো. সায়েদুর রহমান, গুজব না ছড়ানোর অনুরোধ ড. ইউনূসের টিমে কাজ করতে পারা গ্রেট অনার : মুশফিকুল ফজল সিরাজগঞ্জের হাটিকুমরুলে নিরাপদ সড়ক দিবস পালিত ভারতের পেট্রাপোলে স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচি স্থগিত, বেনাপোলে চলছে আমদানি-রপ্তানি কেজিএফ-৩ নিয়ে পরিচালকের সাথে আলোচনায় যশ রিয়াল মাদ্রিদের হ্যাটট্রিক ও ৫-২ গোলে জয় রাষ্ট্রপতির পদত্যাগসহ ৫ দফা দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বাতিল হচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প একাত্তরের অপরাধ প্রমাণিত হলে ক্ষমা চাইব: জামায়াত আমির বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলায় মশাল মিছিল মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা

ড. ইউনূস সুস্থ আছেন : অধ্যাপক মো. সায়েদুর রহমান, গুজব না ছড়ানোর অনুরোধ

নিউজ ডেস্কঃ-
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
ড. ইউনূস সুস্থ আছেন : অধ্যাপক মো. সায়েদুর রহমান, গুজব না ছড়ানোর অনুরোধ
print news

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের জন্য গঠিত মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ জানানো হয়েছে

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক মো. সায়েদুর রহমান এই অনুরোধ জানান।

তিনি বলেন, প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য আজ (মঙ্গলবার) একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এটি একটি নৈমিত্তিক বিষয়।

বিএসএমএমইউ উপাচার্য বলেন, রাষ্ট্র ও সরকার প্রধানদের চিকিৎসার জন্য এ ধরনের মেডিকেল টিম নিয়মিত গঠন করা হয়ে থাকে। এ নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর জন্য সবাইকে বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

এর আগে, ভারতীয় একটি গণমাধ্যমে ড. ইউনূসের অসুস্থতা নিয়ে খবর প্রকাশিত হয়। সেখানে বলা হয়, বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইউনূসের হার্টের গুরুতর সমস্যা দেখা দিয়েছে। তার হৃদযন্ত্রে জরুরি অস্ত্রপচারের প্রয়োজন হতে পারে। সে জন্য ঢাকার একটি হাসপাতালে বেড রিজার্ভ করা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে চিকিৎসক দল।

তবে বিষয়টি নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে বলা হয়েছে, ড. ইউনূস সুস্থ আছেন। আজও বেশ কয়েকটি প্রোগ্রামে অংশ নিয়েছেন স্বশরীরে। একইসঙ্গে যে কাগজের কথা বলা হচ্ছে, সেটা রুটিন ওয়ার্ক। সব সরকারপ্রধানের ক্ষেত্রে এই শিডিউল রাখা হয়।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews