1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
তাড়াশে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

তাড়াশে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা

নজরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:-
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
তাড়াশে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা
print news

নজরুল ইসলাম, জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে স্বামীর উপর অভিমান করে ৫ সন্তানের জননী মইফুল খাতুন (৪৫) গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

সে তাড়াশ পৌর সদরের দক্ষিণ সোলাপাড়া মহল্লার আব্দুল গণি প্রামানিকের স্ত্রী।

গতকাল ১৩এপ্রিল (শনিবার) সন্ধ্যা ৬ টায় তাকে মুমুর্ষূ অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মাঝপথে সে মারা যায়।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো: নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, প্রাথমিক ভাবে ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হচ্ছে।

প্রতিবেশীরা জানান, অভাবের কারণে মইফুল খাতুনের সাথে তার স্বামী দিন মজুর আব্দুল গণি প্রামানিকের প্রায়ই সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। আজ তার স্বামীর উপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে সে আত্মহত্যা করেন। এই দম্পতির ঘরে তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews