1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
তিন দশক পূর্ণ করলেন নাঈম-শাবনাজ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

তিন দশক পূর্ণ করলেন নাঈম-শাবনাজ

বিনোদন ডেস্কঃ-
  • শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
তিন দশক পূর্ণ করলেন নাঈম-শাবনাজ
print news

ঢাকাই সিনেমার নব্বই দশকের অন্যতম জুটি নাঈম-শাবনাজ। ৩৩ বছর আগে মুক্তি প্রাপ্ত ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় এই জুটির। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তারা। নাঈম-শাবনাজের পর্দার সেই রোমান্সের ছোঁয়া লাগে তাদের বাস্তব জীবনেও। বাঁধা পড়েন ভালোবাসার বন্ধনে। গড়ে তোলেন দুজনের সুখের সংসার

শনিবার (০৫ অক্টোবর) ভালোবাসার তিন দশক পূর্ণ করলেন নাঈম-শাবনাজ।

ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের

আজ বিবাহিত জীবনের ৩১ বছরে পা রাখলেন এই তরকা দম্পতি। বর্তমানে দুই মেয়েকে নিয়ে সুখের সংসার নাঈম-শাবনাজের। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা। মূলত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই দজনের মধ্যে প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে।

Screenshot 1 35

ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের

নাঈম বলেন, এ সিনেমায় শাবনাজের চরিত্রের নাম ছিল ময়না। সেই তখন থেকে আজ অবধি তাকে ময়না বলেই ডাকি আমি। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আমরা বেশ ভালো আছি। তার দরবারে লাখ লাখ শুকরিয়া আমাদের সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন তিনি। সবার কাছে আমরা দোয়া প্রার্থী, আল্লাহ যেন বাকী জীবন সুস্থভাবে বেঁচে থাকার তৌফিক দান করেন।

ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের

শাবনাজ বলেন, নাঈমের মতো পরিপূর্ণ একজন মানুষকে আমি জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আল্লাহ্ তাআলার প্রতি কৃতজ্ঞ আমি। আমার দুজন দুজনের সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। আমরা সুন্দর একটি জীবন গড়েছি, সুখী একটি পরিবার গড়েছি।

ভালোবাসার তিন দশক পার নাঈম-শাবনাজের

চিত্রনায়িকা আরও বলেন, দুই মেয়েকে নিয়েই আমাদের যতো স্বপ্ন এখন। ওদের জন্যই সবার কাছে দোয়া চাই, আর পরম শ্রদ্ধা রইলো আমাদের প্রথম সিনেমার পরিচালক শ্রদ্ধেয় এহতেশাম স্যার’সহ আমাদের সকল সিনেমার পরিচালকদের প্রতি।

প্রসঙ্গত, ১৯৯১ সালের ৪ অক্টোবর মুক্তি পায় নাঈম-শাবনাজের প্রথম সিনেমা ‘চাঁদনী’। এটি নির্মাণ করেছিলেন এহতেশাম। এরপর ‘সোনিয়া’, ‘দিল’, ‘বিষের বাঁশি’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘লাভ’ সিমোগুলো দিয়ে তারা দর্শকনন্দিত জুটি হিসাবে প্রতিষ্ঠা পান ঢালিউডে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews