1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ধামইরহাটে অংশগ্রহণমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি উন্নয়ন কর্মপরিকল্পনা প্রনয়ণসভা অনুষ্ঠিত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

ধামইরহাটে অংশগ্রহণমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি উন্নয়ন কর্মপরিকল্পনা প্রনয়ণসভা অনুষ্ঠিত

গৌরব প্রসাদ সাহা,ধামইরহাট (নওগাঁ,প্রতিনিধি)
  • শনিবার, ৫ আগস্ট, ২০২৩
গৌরব প্রসাদ সাহা,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
print news

ধামইরহাটে অংশগ্রহণমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি উন্নয়ন কর্মপরিকল্পনা প্রনয়ণসভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরব প্রসাদ সাহা,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: ধামইরহাটে অংশগ্রহণ মূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি উন্নয়ন কর্মপরিকল্পনা প্রনয়ণসভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) দুপুর ১২টায় উমার ইউনিয়ন পরিষদ চত্বরে  উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল হক সরকারের সভাপতিত্বে ‘ধামইরহাট এ.পি., ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’-এর সহযোগিতায় ও ‘উমার সি.ভি.এ. ওয়ার্কিং কমিটি ও ভি.ডি.সি.’-এর বাস্তবায়নে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.পি. ম্যানেজার ওয়ার্ল্ড ভিশন, ধামইরহাট ম্যানুয়েল হাঁসদা। 

আরও উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার, ধামইরহাট উমার পি.এফ.এ ড্যানিশ তপ্ন, উমার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু জাফর সিদ্দিক ও সদস্যবৃন্দ, সি.ভি.এ. কমিটির সদস্যবৃন্দ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা ‘সিটিজেন ভয়েস অ্যান্ড অ্যাকশন(সি.ভি.এ.)’ সম্পর্কে ধারণা ও এটার বিভিন্ন লক্ষ্য, উদ্দেশ্য, নীতিমালা সম্পর্কে আলোচনা করেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews