1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
নওগাঁয় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

নওগাঁয় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন 

আতাউর শাহ,, নওগাঁ প্রতিনিধি: 
  • শনিবার, ৮ জুন, ২০২৪
নওগাঁয় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন 
print news

আতাউর শাহ,, নওগাঁ প্রতিনিধি: “স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যে নওগাঁয় ভূমিসেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলা ভূমি কার্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা।

অনুষ্ঠানে এক আলোচনা সভা, ভূমিসেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মাঝে এল এ চেক বিতরণ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কোন নগদ লেনদেন ছাড়াই সম্পূর্ণ অনলাইন ভিত্তিক সেবা নিশ্চিতে ৮ জুন থেকে দেশব্যাপী শুরু হওয়া ভূমিসেবা সপ্তাহ ১৪জুন পর্যন্ত চলবে বলে জানান তারা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার এহসানুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানা, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খাঁন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস, এম, রবিন শীষ, নবনির্বাচিত সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল, ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা রেজাউল ইসলাম, গণমাধ্যমকর্মী, গন্যমান্য ব্যক্তি এবং উপজেলা ও ইউনিয়ন ভূমি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews