1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
নওগাঁ সীমান্তে ২ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

নওগাঁ সীমান্তে ২ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁ প্রতিনিধিঃ-
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
নওগাঁ সীমান্তে ২ বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ
print news

নওগাঁর নিতপুর সীমান্ত থেকে দুই বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার নিতপুর সীমান্তের শিতলীঘাট এলাকার ভড়কা দাঁড়া থেকে তাদের আটক করে নিয়ে যাওয়া হয়

ওই দুই যুবক হলেন উপজেলার নিতপুর শিতলীঘাট বড়পুকুর গ্রামের মইমুদ্দিনের ছেলে সানাউর (৩৫) ও শিতলী গ্রামের সাইফুলের ছেলে শম্ভু (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে শম্ভু ও সানাউরসহ ১০-১২ জনের একটি দল চোরাইপথে গরু নিয়ে আসার জন্য ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। গতকাল বুধবার ভোরে গরু নিয়ে আসার পথে বিএসএফ সদস্যরা তাদের উপস্থিতি বুঝতে পারেন। এ সময় ২৩০ মেইন পিলারের শিতলীঘাট এলাকায় ৬০০ গজ ভারতের অভ্যন্তরে ৮৮ হরিসচন্দ্রপুর ক্যাম্পের বিএসএফের টহলরত সদস্যরা তাদের ধাওয়া করেন।

অন্যরা পালাতে পারলেও শম্ভু ও সানাউরকে আটক করে ধরে নিয়ে যান বিএসএফ সদস্যরা। আটকদের হরিসচন্দ্রপুর ক্যাম্পে রাখা হয়েছে বলে জানা গেছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews