1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
নানা অভিযোগ এনে আদমদীঘির প্রবাসীর স্ত্রীর মামলা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

নানা অভিযোগ এনে আদমদীঘির প্রবাসীর স্ত্রীর মামলা

বগুড়া প্রতিনিধিঃ-
  • শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ২৩ বার পঠিত
নানা অভিযোগ এনে আদমদীঘির প্রবাসীর স্ত্রীর মামলা
print news

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে কু-প্রস্তাব, ভয়ভীতি ও হুমকি প্রদর্শনসহ বসতবাড়ির সামনের ফাঁকা জায়গা দখলের চেষ্টা এবং ওই প্রবাসীর স্ত্রী ও তার প্রতিবন্ধী মেয়েকে হত্যার উদ্দেশ্যে মারপিট, ছিনতাই ও গাছ কেটে বিনষ্ট করার অভিযোগে স্বামী স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ইন্দইল গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল্লাহ আল কাফির স্ত্রী মদিনা খানম দিনা বাদি হয়ে গত ২৫ জুন বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করেন।

আদালত তা তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে একই গ্রামের ফিরোজ খন্দকার (৪৫). তার স্ত্রী অনি খাতুন (৪০), বোন ফেন্সি (৪৮), সজল (৪০) ও মুক্তি খাতুন (৫৫) কে।

মামলায় অভিযোগ করা হয়েছে, তার স্বামী দীর্ঘদিন যাবত মালয়েশিয়ায় রয়েছেন। তিনি প্রতিবন্ধী দুই মেয়ে নিয়ে নিজ বাড়িতে বসবাস করেন। এ সুযোগে আসামিরা তার বাড়ির সামনে ফাঁকা জায়গা দখলের চেষ্টা করলে তাতে বাধা দিলে আসামিরা প্রবাসীর স্ত্রীর সাথে অসৌজন্যমূলক আচরণ ভয়ভীতি ও হুমকি দেয়।

মামলায় অঅরও অভিযোগ করা হয়েছে, আসামিদের মারপিটে আহত প্রবাসীর স্ত্রী ও তার মেয়ে আদমদীঘি হাসপাতালে চিকিৎসা নেয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews