1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
নিজেকে জনগণের সেবক মনে না করলে চাকরি করার দরকার নেই-সচিব » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

নিজেকে জনগণের সেবক মনে না করলে চাকরি করার দরকার নেই-সচিব

নিউজ ডেস্কঃ
  • রবিবার, ৭ মে, ২০২৩
  • ৯৭ বার পঠিত
print news

মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ মাহবুব হোসেন বলেছেন, নিজেকে জনগণের সেবক মনে না করলে সরকারি চাকরি করার দরকার নেই।/ জনপ্রতিনিধিরা হচ্ছে জনগণের আস্থার প্রতিক। জনগণ ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদেরকে যথাযথ সম্মান করতে হবে। 

আজ শনিবার বিকালে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের সাথে জেলার উন্নয়ন কার্যক্রম/ বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী, মন্ত্রী পরিষদ সচিবের একান্ত সচিব কাজী শাহজাহান, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল কাদেরসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা জেলা পর্যায়ে তাদের উন্নয়ন ও অগ্রগতির চিত্র তুলে ধরেন। পাশাপাশি আগামী দিনের বিভিন্ন চ্যালেঞ্জ নিয়ে মন্ত্রী পরিষদ সচিবের সঙ্গে মত বিনিময় করেন। 

অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সচিব আরো বলেন, সরকারি কর্মকর্তাদের প্রত্যেককে সংযত ও সুশৃঙ্খল জীবনযাপন করতে হবে। আমরা জেনে শুনে এই চাকরিতে এসেছি। /এখানে শুধু আমরা বেতন নেই না। এটির সঙ্গে সম্মানের বিষয় সম্পৃক্ত। জীবনের শ্রেষ্ঠ সময় আমরা এই কাজে ব্যয় করছি। আমাদের অর্জনটা সেই রকম হতে হবে। 

মন্ত্রীপরিষদ সচিব বলেন, চাকরি জীবনে ভুল করা আর অন্যায় করা আলাদা বিষয়। ভুল করলে তার সংশোধন আছে। কিন্তু অন্যায় করলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। মন্ত্রী পরিষদ সচিব বক্তব্যের এক পর্যায়ে দেশের বেদখল ও পতিত জমিকে কৃষি আবাদের আওতায় আনা, স্মার্ট বাংলাদেশ গড়তে প্রত্যেকটি নাগরিককে স্মার্ট হিসেবে গড়ে তুলতে সবার সম্মিলিত প্রচেষ্টাসহ প্রধানমন্ত্রীর নানা নির্দেশনা সরকারি কর্মকর্তাদের কাছে তুলে ধরেন। 

পরে মন্ত্রী পরিষদ সচিব জেলা প্রশাসনের ‘ভাল কাজের অনুশীলন, স্বীকৃতি দেবে জেলা প্রশাসন’ শীর্ষক কার্যক্রমের আওতায় আইটি বিভাগে /উল্লেখযোগ্য ভূমিকা রাখার জন্যে সদরের হাজরাপুরের সোহাগ মুন্সী ও শারীরিক প্রতিবন্ধকতাকে পিছনে ফেলে নিজেকে স্বাবলম্বী আদর্শ কৃষক হিসেবে প্রতিষ্ঠিত করায় সদরের নালিয়ারডাঙ্গি গ্রামের আক্কাস আলী খানকে বিশেষ সম্মানে ভূষিত করা হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews