1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
পাঁচবিবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে অতি দরিদ্র মানুষের সংখ্যা ৪ কোটি ১৭ লাখ : ইউএনডিপি জনগণকে কষ্টে রেখে কোনো উদ্যোগ সফল হবে না : তারেক রহমান বগুড়ায় বিদ্যুতের অ্যানালগ মিটার প্রতিস্থাপনের দাবিতে মানববন্ধন বগুড়ার শেরপুরে সাবেক এমপি ও পুত্রের দেশত্যাগে নিষেধাজ্ঞা বদরগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার অধিকাংশ সবজির দাম ৮০ থেকে ১০০ টাকা রাবিতে দুই ছাত্রলীগ নেতা আটক  পাঁচবিবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সারিয়াকান্দি উপজেলা শাখার শুভ উদ্বোধন হিলি কাস্টমসের বৈষম্যের কারণে ডিম আমদানি করতে পারছে না আমদানিকারকরা আদমদীঘিতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত আপনি ভালোবাসুন বা ঘৃণা করুন, পরোয়া করি না: সাকিব আত্রাইয়ে সোঁতি জাল দিয়ে মাছ ধরতে নদীর বাঁধ কাম সড়ক ভেঙ্গে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে বিএনপি’র সম্প্রীতি সমাবেশে যেভাবে মঞ্চ ভেঙ্গে পড়ল বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার

পাঁচবিবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
পাঁচবিবিতে সন্ত্রাসী হামলা ও অফিস ভাঙচুরের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: পাঁচবিবিতে বিএনপি’র নিস্কিয় নেতা আব্দুল গফুর ও জেলা ছাত্রদলের বহিস্কৃত সন্ত্রাসী শামীম কর্তৃক বিএনপির নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা, উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে টেক্সটাইল মিল সংলগ্ন উপজেলা বিএনপির সভাপতির বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম ডালিম। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৫ অক্টোবর মঙ্গলবার উপজেলা বিএনপি অফিসে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আলোচনা সভা শেষ করে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইটের দানেজপুরস্থ বাসায় নেতাকর্মী সহ দুপুরে খাবার শেষে চাতালের পার্শ্বে মসজিদে নিকটে আসলে জেলা বিএনপির নিস্কিয় সদস্য আঃ গফুর ও জেলা ছাত্র দলের বহিস্কৃত নেতা সন্ত্রাসী শামীমের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়।এ সময়ে অসংখ্য নেতাকর্মী আহত হন । এতে মহীপুর হাজী মহসীন সরকারী কালেজ শাখার সদস্য সচিব মাহিন ফেরদাউস, সৌহাদ্য গুরুত্বরভাবে আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসাপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। পরবর্তীতে উক্ত সন্ত্রাসীরা উপজেলা বিএনপি অফিস, ৭টি মোটরসাইকেল ভাংচুর ও লুটপাট করেন।

তিনি আরো বলেন, আঃ গফুর ও  সন্ত্রাসী শামীম এর নেতৃত্বে উপজেলার আওলাই ইউনিয়নে তারা উপজেলা বিএনপির ইউনিয়নের নেতাকর্মীর উপর হামলা চালায় এবং রাতে মোহাম্মদপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকদলের অফিসে ও স্বেচ্ছাসেবক দলের সদস্য রনি হাসান, রেজভি, মনির, যুব নেতা ইয়াহিয়া মোহন, জাহিদ হাসান ওরফে জাহিনুর এর উপর হামলা চালায়। একই ভাবে আওলাই ইউনিয়নে চাঁনপাড়া উপজেলা বিএনপির কিছু নেতাকর্মীদের একা পেয়ে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র দিয়ে হামলা পুণরায় চালায় । এসময় আওলাই বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার সহ অনেকেই গুরুত্বর আহত হয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসাপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

তিনি আরো বলেন, গত ৫ আগষ্ট ফ্যাসিট আওয়ামী সরকারের পতনের পর সন্ত্রাসী আঃ গফুর বহিস্কৃত সন্ত্রাসী শামীম তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে দলীয় নাম ব্যবহার করে উপজেলার বিভিন্ন হাট, বালুর ঘাট, পুকুর, দোকান, লুটপাট ও দখল করে চাঁদাবাজী শুরু করেছেন। এতে  দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। আজ এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রশাসন সহ দলীয়ভাবে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। এই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহুরুল আলম তরফদার রুকু, পৌর বিএন পির সাবেক যুগ্ন আহবায়ক আবু তাহের,পৌর বিএনপির আহবায়ক আবুল হাসানাত মন্ডল হেলাল, যুগ্ন আহবায়ক ফেরদৌস রাইটসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews