1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাবনায় ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর অগ্নিসংযোগ: ৫দিনেও মামলা নেয়নি পুলিশ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা তুলে নিলো বাংলাদেশ ব্যাংক মণিপুরে আবারও ছড়িয়ে পড়েছে সহিংসতা, নিহত ৬ বাংলাদেশের সঙ্গে আদানির বিদ্যুৎ চুক্তির ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় দিল্লি চাহিদা পাঠানোর নির্দেশ : পুরোনো সিলেবাসে ছাপানো হবে ৯ম-১০ম শ্রেণির বই বগুড়ায় যৌথবাহিনীর অভিযানে ৬৬৩ রাউন্ড কার্তু্‌জসহ বন্দুক উদ্ধার রাজশাহীর নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান গোবিন্দগঞ্জে ইসলামী আন্দোলনের পৌর কমিটি গঠন কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে নিহত ১ শিক্ষার্থী, উদ্ধার ১  সিরাজগঞ্জের সলঙ্গায় থানা বিএনপির সংবাদ সম্মেলন বগুড়ায় আবাম ফাউন্ডেশনের উদ্যোগে দুইটি নলকূপ স্থাপন  মহাদেবপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সমাবেশ অনুুুুুুুুুুুুুুুুুষ্ঠিত সাঁথিয়ায় বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাবতলীতে হালিমাতুস সাদিয়া রাঃ হাফেজি ক্বওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন জামায়তের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত  চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনী দিয়ে তুলে নিয়ে অপহরণের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন 

পাবনায় ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর অগ্নিসংযোগ: ৫দিনেও মামলা নেয়নি পুলিশ

মাসুদ রানা, পাবনা প্রতিনিধিঃ-
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ২০ বার পঠিত
পাবনায় ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর অগ্নিসংযোগ: ৫দিনেও মামলা নেয়নি পুলিশ
print news

পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলায় পূর্ব শক্রতার জেরে ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে ও তার সমর্থকদের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক লুটপাট ভাংচুর এবং এস্কেভেটরে পেট্রোল দিয়ে পুড়িয়ে দিয়েছে দেলোয়ার শেখের ছেলে সবুজ,সজীব শিমুলগং এর নেতৃত্বে সংঘবদ্ধ দল। 

এঘটনাটি ৫দিন অতিবাহিত হলেও এখনও থানা পুলিশ মামলা নেয়নি অভিযোগ ভুক্তভোগিদের।

অভিযোগ সুত্রে জানা গেছে, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যশমন্তদুলিয়া গ্রামের ইউপি সদস্য মো: সুজন আলী বিশ্বাস এর সাথে দেলোয়ার শেখের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। 

গত ১৮ জুলাই বৃহষ্পতিবার বিকালে সবুজ শেখ, শিমুল শেখ ফুটবল খেলাকে কেন্দ্র করে রবিন ও সেজানকে ব্যাপক মারধর করে।

এ বিষয়ে ইউপি সদস্য সুজন বিশ্বাসের কাছে সুষ্ঠ বিচার দাবি করেন সেজান ও রবিনের অভিভাবকগণ। পরে ইউপি সদস্য সুজন বিশ্বাস আবার দেলোয়ার শেখের অনুসারি মজিবর বিশ্বাসের কাছে মিমাংসার জন্য দায়িত্ব দেয়।

মজিবর বিশ্বাস গত ১৯ জুলাই শুক্রবার সন্ধায় এবিষয়ে মিমাংসা করে দিবেন বলে আশ্বাস দেন তাদের। 

ওই দিন মিমাংসা করে না দেয়ায় পরের দিন ২০ জুলাই শনিবার মজিবর বিশ্বাসের নিকট এবিষয়ে কারণ জানতে চাইলে সুজন বিশ্বাসের অনুসারিদের সাথে বাগবিতান্ডা শুরু হয় এবং মারধরের ঘটনা ঘটে।

এঘটনার পরেই ওইদিন দুপুরে দিকে সবুজ, সজীব, শিমুলগং জরো হয়ে ইউপি সদস্য সুজন বিশ্বাসের ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর লুটপাট করে এবং এস্কেভেটর পেট্রোল ঢেঁলে আগুন দেয়। 

গত ২৪ জুলাই গভীর রাতে তারা প্রচন্ড ক্ষিপ্ত হয়ে আবার এস্কেভেটরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় ১০-১২ লাখ টাকা ক্ষতি সাধিত হয়।

দেলোয়ার শেখের অনুসারির মারধরের ঘটনায় মামলা হলেও ইউপি সদস্য সুজন বিশ্বাসের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর লুটপাট এবং এস্কেভেটরে পেট্রোল পুড়ানোর ঘটনায় থানায় অভিযোগ দিলেও এখনও মামলা নেয়নি পুলিশ।

ইউপি সদস্য সুজন আলী বিশ্বাস বলেন, আমি থানায় অভিযোগ দেওয়ার পরেও পুলিশ কেন ব্যবস্থা গ্রহন করছে না। এখন আমার পরিবার ও আমার অনুসারিরা প্রায় গ্রহবন্ধি হয়ে আছে। 

এমনকি দেলোয়ার বাহিনীর সদস্যরা প্রতিরাতেই গ্রামে এসে দেশীয় অস্ত্রসশস্ত্র সজ্জিত হয়ে মহড়া ও প্রাণ নাশে হুমকি দিচ্ছে আমাদের। এতে আমার পরিবার পরিজন নিয়ে ব্যাপক নিরাপত্তাহীনতায় ভূগছি।

এবিষয়ে অভিযুক্ত দেলোয়র শেখ বলেন, আমরা কোনো হামলা ভাংচুর করি নাই। তারাই তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে দোষ চাপাচ্ছে আমর ওপর। এখন আপনারা (সাংবাদিক) আমার বিরুদ্ধে যা পারেন তাই করেন গা।

এব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন বলেন, ইউপি সদস্য সুজন বিশ্বাসরে লোকজন প্রথম মারামারি শুরু করেছে। 

আগে ওইটার বিচার করি। তার পর সুজন বিশ্বাসের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের বিচার হবে। আর এস্কেভেটরে আগুন দেওয়ার ঘটনা সুজানগন থানার মধ্যে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews