1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বাতিল হচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প একাত্তরের অপরাধ প্রমাণিত হলে ক্ষমা চাইব: জামায়াত আমির বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলায় মশাল মিছিল মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  কারিতাসের উদ্যোগে দুই দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে কেক থেকে মাসে ৫০হাজার টাকা আয় করছেন কনা সারিয়াকান্দিতে কর্মী সম্মেলন সফল করার লক্ষ্যে পৌর ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মতবিনিময় সভা ইসরায়েলকে সহায়তা করবে না ইরানের প্রতিবেশীরা আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের দক্ষিণ আফ্রিকা সাথে পরাজয় এরাতে লরছে বাংলাদেশ অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান

প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক

নিউজ ডেস্কঃ-
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
print news

রাষ্ট্রপতির পদত্যাগের দাবি যখন জোরদার হয়েছে, ঠিক সেই মুহূর্তে প্রধান বিচারপতি ড. সৈয়দ রেফাত আহমেদের সঙ্গে বৈঠক করেছেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ও তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে প্রধান বিচাপতির দপ্তরে এ রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়। সুপ্রিম কোর্টের একাধিক সূত্র বৈঠকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, প্রায় ৪০ মিনিটের মতো প্রধান বিচারপতির সঙ্গে অন্তর্বর্তীকালীন সরকারের প্রভাবশালী দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক সূত্র জানায়—বৈঠকে রাষ্ট্রপতির পদত্যাগের ইস্যু নিয়ে আলোচনা হয়েছে এবং রাষ্ট্রপতি পদত্যাগ করলে কে পরবর্তী রাষ্ট্রপতি হবেন সে বিষয়েও আলোচনা হয়েছে। দুই উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে প্রধান বিচারপতি আইজিপি, র‍্যাব ডিজি ও ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করেন।

এর আগে ৮ আগস্ট অন্তর্বর্তী সরকার গঠনের আগে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মতামত নেওয়া হয়। আপিল বিভাগের ৭ বিচারপতি অন্তর্বর্তী সরকার গঠনের পক্ষে মতামত দিয়ে স্পেশাল রেফারেন্স পাঠানোর পরেই উপদেষ্টাদের শপথ পড়ানো হয়।

রাষ্ট্রপতির পদত্যাগের দাবি জোরালো হওয়ার পর থেকে সিনিয়র আইনজীবীরা বলছেন, বিষয়টি নিয়ে আবারও সুপ্রিম কোর্টের মতামত চাইতে পারে অন্তর্বর্তী সরকার। এমন অবস্থায় প্রধান বিচারপতির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন দুই উপদেষ্টা।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews