1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
ফুলবাড়ীতে বৈরী আবহওয়াকে উপেক্ষা করে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
মহাদেবপুরে বিয়ের প্রলোভনে গৃহবধুকে ধর্ষণ বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন কাজিপুরে যুবলীগের নেতার পদত্যাগ হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি মনি সম্পাদক ডালিম জয়পুরহাটে ৩ শতাধিক রোগীর বিনামূল্যে চোখের চিকিৎসা প্রদান  মাহদেবপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মহাদেবপুরে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলা আহত ১ ফুলবাড়ীতে পরিবেশ বান্ধব পণ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু  ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ

ফুলবাড়ীতে বৈরী আবহওয়াকে উপেক্ষা করে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  • শনিবার, ৩ আগস্ট, ২০২৪
ফুলবাড়ীতে বৈরী আবহওয়াকে উপেক্ষা করে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ
print news

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৈরী আবহাওয়াকে উপক্ষো করে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ শিক্ষক ও অভিভাবকরা দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।
এতে বন্ধ হয়ে যায় সড়কে চলাচলাকারী ছোট-বড় প্রায় হাজারো যানবাহন। ভোগান্তিতে পড়েন যানবাহনে থাকা যাত্রীসহ চালকরা।

শনিবার (৩ আগস্ট) সকাল ১০টায় নিমতলা মোড়ে অবিস্থান নিয়ে দিনাজপুর-ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেন শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা।
পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পৌরএলাকার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে এবং অবস্থান নেন আন্দোলনকারীরা।

Screenshot 15

বিক্ষোভ শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শিক্ষার্থী রাকিবুল ইসলাম, ফাহিম আহম্মেদ, আফসানা আফরিন মিই, শাকিল আহম্মেদ সিয়াম, সোহাগ ইসলাম ও সুমাইয়া মিশু। এছাড়াও অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন এএসএম নুরুজ্জামান জামান, সঞ্জিত প্রসাদ জিতুসহ আরো অনেকে প্রমুখ।
এসময় সহিংসতা এড়িয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেজ জাফর আরিফ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানসহ থানা পুলিশ ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।
বক্তব্যে শিক্ষার্থীরা বলেন, সারাদেশে শিক্ষার্থীদেরকে অযৌক্তিক হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফুলবাড়ীতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে এবং শিক্ষক ও অভিভাবকদের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে সড়ক অবরোধসহ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। ৯ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচিগুলো বাস্তবায়ন করা হবে। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews