1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত, আহত ২ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত, আহত ২

বগুড়া প্রতিনিধিঃ-
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পঠিত
বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত, আহত ২
print news

বগুড়ায় বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুইজন। শনিবার রাতে সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের উদ্দিরকোলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে

নিহতের নাম মো: বিপুল। তিনি শহরের মালগ্রাম দক্ষিণ পাড়ার জুয়েলের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন মেডিকেল ফাঁড়ির এএসআই লালন হোসেন।

উদ্দিরকোলা বাজারের প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশের এই জানান, বিপুলসহ তিনজন একটি মোটর সাইকেলে করে গাবতলী দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাকের সাথে মোটরসাইকেল এর সংঘর্ষ হয়। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে বিপুল নিহত এবং মোটরসাইকেলে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

পরে লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। আহতদের মধ্যে একজনের নাম শামীম বলে জানা গেলেও অপরজনের নাম জানা যায়নি।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews