1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার এবং (নিখাক)'র অভিযান » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি কারক গ্রুপের পূর্ণাঙ্গ কমিটি গঠন সাঁথিয়ার সাবেক দুই মেয়রসহ ১৯ জনের নামে দুদকের মামলা ভারতে ‘এক দেশ’ ‘এক নির্বাচন’ মন্ত্রিসভায় অনুমোদন ভারতের বিপক্ষে ৩ পেসার নিয়ে বোলিংয়ে বাংলাদেশ ১ নভেম্বর থেকে পলিথিন শপিং ব্যাগ বন্ধে দেশব্যাপী অভিযান ২০৩৫ সালের মধ্যে বিশ্বব্যাপী স্মার্ট পোর্ট উন্নয়নে নেতৃত্ব দেবে চীন রাজধানীতে বেপরোয়া ব্যাটারিচালিত অটো রিকশা র‍্যাগিং করলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে : রাবি প্রশাসন   সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত

বগুড়ায় নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার এবং (নিখাক)’র অভিযান

বগুড়া প্রতিনিধিঃ-
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পঠিত
বগুড়ায় নিত্যপণ্যে নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার এবং (নিখাক)'র অভিযান
print news

বগুড়ায় সরকার নির্ধারিত মূল্যে মুরগি ও ডিম বিক্রি নিশ্চিত করাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ

আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহরের ফতেহ আলী বাজারে অভিযানকালে সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি করার আহ্বান জানানো হয়। অভিযানের খবর পেয়ে অনেক দোকানি দোকান বন্ধ করে পালিয়ে যান।

এ সময় ক্রয় রশিদ না থাকা, মূল্য তালিকা প্রদর্শন না করাসহ নানা অভিযোগে তিন জন ব্যবসায়ীকে দশ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে বাজারে ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোকে মূল্য তালিকা প্রদর্শিত করা, ক্রয় রশিদ সংরক্ষণ করাসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেওয়া হয়। অভিযানে নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. রাসেল এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বগুড়ার সহকারি পরিচালক মেহেদী হাসান জানান, সরকার নির্ধারিত মূল্যে মুরগি ও ডিম সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়েছে। আগামীতে এ ধরণের অভিযোগে আরও কঠোর আইন প্রয়োগ করা হবে। বাজার নিয়ন্ত্রণ রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews