1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধ : বড় ভাইয়ের হাতে প্রান গেলো ছোট ভাইয়ের » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
শেরপুরে চুরি যাওয়া অটোরিকসাসহ তিন চোর গ্রেপ্তার প্রাকৃতিক ও সামুদ্রিক সম্পদের সঠিক ব্যবহারে দেশ আর গরিব থাকবে না তাইজুলের ৫ উইকেটের পরও প্রথম দিন দ. আফ্রিকার রাষ্ট্রপতি সাহাবুদ্দিন কোথায় থাকবেন, নির্ধারণ করবে ছাত্রসমাজ : সারজিস পাঁচবিবিতে বাদীপক্ষ স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করলো আসামীরা হাতীবান্ধায় জমি জবর দখলের হুমকি আদালতে ভূমি দর্স্যুর অভিযোগ মহাদেবপুরে শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে দোকান ঘরের মালামাল ভাংচুরঃ থানায় অভিযোগ সাপাহারে সম্পীতির রাজনীতিও পরিকল্পনা প্রনোয়ন সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে নাতী ও নাত বউয়ের লাঠির আঘাতে প্রান গেলো দাদার বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধ : বড় ভাইয়ের হাতে প্রান গেলো ছোট ভাইয়ের বাংলাদেশ-ভারত সীমান্তের ত্রিপুরায় চলাচল নিষিদ্ধ বগুড়াসহ ৩ জেলায় ২০০ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন, হাসিনার পদত্যাগ ইস্যুতে : আসিফ নজরুল শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ আমার কাছে নেই : রাষ্ট্রপতি

বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধ : বড় ভাইয়ের হাতে প্রান গেলো ছোট ভাইয়ের

আমিনুল ইসলাম আকন্দ গাবতলী,বগুড়া
  • সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধ : বড় ভাইয়ের হাতে প্রান গেলো ছোট ভাইয়ের
print news

 গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে মোবাইল নিয়ে বিরোধের জেরে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।  স্থানীয় লোকজন হত্যাকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। 

ঘটনাটি ঘটেছে  ২১ অক্টোবর সোমবার বেলা সাড়ে ১১ টায়, গাবতলী উপজেলার নারুয়ামালা নামক স্থানে। ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে 

মোবাস্বীর হোসেন (১২) স্থানীয় মাদরাসার ছাত্র, হত্যাকারী জেঠাত বড় ভাই নাবিল হোসেন (১৮) সেলিম হোসেনের ছেলে। সম্পর্কে তারা চাচাতো জেঠাত ভাই।

স্থানীয়রা জানায় ঘটনার দিন চাচাতো ছোট ভাই মোবাস্বীর জেঠাত বড় ভাই নাবিলের মোবাইল ফোন তাকে না বলে নিয়ে খেলা করছিল, ঘটনায় ক্ষিপ্ত হয়ে নাবিল ধারালো একটি বার্মিজ চাকু দিয়ে নিজঘরে মোবাস্বীরকে জবাই করে হত্যা করে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন হত্যাকারী নাবিলকে আটক করে পুলিশে সংবাদ দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। 

এ বিষয়ে নাবিলের  দাদা বীর মুক্তিযোদ্ধা ফটু জানায় আসামী নাবিল মানষিক রুগি। ডাক্তারের কাছে তার চিকিৎসা চলমান আছে। 

গাবতলী মডেল থানার ওসি আশিক ইকবাল বলেন,  হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার প্রকৃত কারন উদঘা করতে পুলিশ তদন্ত চালাচ্ছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews