1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় সরকারি গাছ কাটার সময় আটক যুবক » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা

বগুড়ায় সরকারি গাছ কাটার সময় আটক যুবক

নিউজ ডেস্কঃ
  • বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৬৬ বার পঠিত
print news

বগুড়ার আদমদীঘি উপজেলা বনবিভাগ কর্মকর্তার পরিচয়ে সড়কের গাছ কেটে গাড়িতে তোলার সময় হামিদুল ইসলাম (৩৫) নামের এক যুবককে আটক করেছে স্থানীয়রা। বুধবার বেলা সাড়ে ১০টায় উপজেলার নসরতপুর ইউপির বিনাহালি বড়ইতলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। 

এসময় বনবিভাগ ওই গাছের গুল জব্দ করেছে। /আটক হামিদুল বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের পাল্লাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
স্থানিয়রা জানান, বুধবার সকালে একটি মিনিট্রাকযোগে ৮-১০ জন শ্রমিক নিয়ে হামিদুল ইসলাম নামের যুবক নিজেকে বনকর্মকর্তার পরিচয় দিয়ে উপজেলার বিনাহালি বড়ইতলী বাজার এলাকায় প্রায় ১৫ হাজার টাকা মূল্যের একটি বড় ইউক্যালেক্ট্যাস গাছ কাটেন। তাদের আচরণ সন্দেহ জনক হওয়ায় স্থানিয়রা গাছ কাটার বৈধ কাগজপত্র দেখতে চান। হামিদুল অপারগতা স্বীকার করলে তাকে আটক করে এলাকাবাসী। 
বিনাহালি গ্রামের যুবক আবদুর রউফ জানান, ভুয়া বনকর্মকর্তাকে আটকের পর আদমদীঘি উপজেলা বনকর্মকর্তাকে বিষয়টি অবগত করা হয়।/ তিনি গাছ কাটতে কাউকে পাঠান বলে জানান। তখন পুলিশে খবর দেওয়া হয়। বগুড়ার আদমদীঘি উপজেলা বনকর্মকর্তা (ভারপ্রাপ্ত) মতিউর রহমান বলেন, আটককৃত হামিদুল জনগণের হাত থেকে রেহায় পেতে তার নাম বলেছে। সে আমাদের দপ্তরের কেউ নয়। বিষয়টি জানার পর ঘটনাস্থলে এসে আইনগত পদক্ষেপ নিতে প্রশাসনকে অবগত করা হয়। 

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে হামিদুলকে আটক করে থানায় নেওয়া হয়েছে/। গাছেরগুল উদ্ধার করেছে বনবিভাগ। আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews