1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে নিহত ১ শিক্ষার্থী, উদ্ধার ১  সিরাজগঞ্জের সলঙ্গায় থানা বিএনপির সংবাদ সম্মেলন বগুড়ায় আবাম ফাউন্ডেশনের উদ্যোগে দুইটি নলকূপ স্থাপন  মহাদেবপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সমাবেশ অনুুুুুুুুুুুুুুুুুষ্ঠিত সাঁথিয়ায় বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাবতলীতে হালিমাতুস সাদিয়া রাঃ হাফেজি ক্বওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন জামায়তের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত  চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনী দিয়ে তুলে নিয়ে অপহরণের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন  সাঁথিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর মৃত্যু  মাদকের বিরুদ্ধে নওগাঁর শিক্ষার্থী ও ইমাম মোয়াজ্জেমদের মানববন্ধন রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন রাজশাহীতে ৬দফা দাবিতে কারিগরি ছাত্র আন্দোলনের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বিতর্ক সৃষ্টি হয় এমন কিছুতে আমার হাত দেব না : ধর্ম উপদেষ্টা সীমান্তে বিএসএফের হত্যাকাণ্ডকে ‘নিআচর্মমতা’ বললেন ইউনূস

বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন

বগুড়া প্রতিনিধিঃ-
  • রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৮৩ বার পঠিত
বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন
print news

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (কারিগরি) ব্যারিস্টার মো. গোলাম সারোয়ার ভূইয়া গতকাল রোববার জয় ডি-সেট সেন্টার, শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এবং হাইটেক পার্কের জন্য প্রস্তাবিত জমি পরিদর্শন করেছেন

আজ ৭ জুলাই সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত তিনি বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপুকে নিয়ে প্রস্তাবিত এলাকায় যান। এসময় বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ফিরোজা পারভীন এবং সহকারী কমিশনার (ভূমি) রাকিব হাসান চৌধুরী প্রমুখ সাথে ছিলেন।

বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভীন জানান, জয় ডি- সেট সেন্টার’র জন্য শিল্পকলা একাডেমির কাছে জায়গা দেখা রয়েছে। আজ রোববার (৭ জুলাই) ওই জায়গাও পরিদর্শন করা হয়েছে। এছাড়াও শহরের ফুলবাড়ি এলাকায় টি এন্ড টি’র জায়গা রয়েছে। ওই জায়গাও দেখানো হয়েছে আর হাইটেক পার্কের জন্য বিল নূরইলে জমি দেখানো হয়েছে। প্রস্তাবিত জমি দেখে গেছে কর্তৃপক্ষ। এখন তারা সিদ্ধান্ত নেবেন।

বগুড়া সদর-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু জানান, আগামী একনেক এর সভায় জয় ডি সেট সেন্টারের প্রকল্প অনুমোদন হতে পারে। একনেকে এই প্রস্তাব উঠানো হবে। পাস হলেই কাজ শুরু হবে। শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার প্রসঙ্গে রাগেবুল আহসান রিপু এমপি বলেন, এই প্রকল্প নিয়ে কথা হচ্ছে। আগে ১৬ তলা ভবন করার কথা ছিল।

এখন ১০ তলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জমির কাগজসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ শুরু হয়েছে। কাজ এগিয়ে যাচ্ছে। তিনি হাইটেক পার্ক সম্পর্কে বলেন, বিল নূরইলে হাইটেক পার্ক করার চিন্তাভাবনা থেকে জায়গা দেখানো হলে।

সরকারি খাস জমি এটি। বিল হিসেবে রয়েছে। এর শ্রেণি পরিবর্তনের জন্য ভূমি মন্ত্রণালয় আবেদন করা হয়েছে। ভূমি মন্ত্রণালয় থেকে আইসিটি মন্ত্রণালয়ে জমি নেওয়া হবে। এর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews