1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা » Daily Bogra Times
Logo বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক বাতিল হচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প একাত্তরের অপরাধ প্রমাণিত হলে ক্ষমা চাইব: জামায়াত আমির বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে তাঁর নিজ জেলায় মশাল মিছিল মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  কারিতাসের উদ্যোগে দুই দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে কেক থেকে মাসে ৫০হাজার টাকা আয় করছেন কনা সারিয়াকান্দিতে কর্মী সম্মেলন সফল করার লক্ষ্যে পৌর ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মতবিনিময় সভা ইসরায়েলকে সহায়তা করবে না ইরানের প্রতিবেশীরা আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের দক্ষিণ আফ্রিকা সাথে পরাজয় এরাতে লরছে বাংলাদেশ অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান

বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা

ধুনট (বগুড়া) প্রতিনিধি :
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
বগুড়ার ধুনটে আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা
print news

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বিদেশে নিয়ে গিয়ে কাঙ্খিত কাজ দিতে না পারায় দেশে ফিরে শিহাব (৩০) নামে এক আদম ব্যবসায়ীকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের নবিনগর বাজেয়াপ্তি এলাঙ্গী গ্রামে। তিনি শিহাব উপজেলার ইউনুছ আলীর ছেলে।

এ ঘটনায় আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে নিহত শিহাবের মা শিরিনা খাতুন বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, শিহাব জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে দুবাইয়ে অবস্থান করেন। একই এলাকার শৈলমারী গ্রামের নুরুল ইসলামের ছেলে শিপন ওরফে রিপন (২৬) সাড়ে ৩ লাখ টাকায় চুক্তিতে শিহাবের মাধ্যমে দুবাই যান। শিপন দুবাইয়ে গিয়ে কাঙ্খিত কাজ না পেয়ে ৮ মাস পর দেশে ফিরে আসেন।

দুবাইয়ে ভালো কাজ দিতে না পারায় শিহাবের ওপর ক্ষুব্ধ হয় শিপন ও তার পরিবারের লোকজন। এ অবস্থায় ১২ মে শিহাব দুবাই থেকে ছুটি নিয়ে নবিনগর বাজেয়াপ্তি এলাঙ্গী গ্রামে নিজ বাড়িতে আসেন। তখন শিহাবের কাছে সাড়ে ৩ লাখ টাকা ফেরত চান শিপন ও তার পরিবারের লোকজন।

কিন্তু শিহাব টাকা ফেরত না দিয়ে তালবাহানা করতে থাকেন। এক পর্যায়ে ১৪ আগস্ট সকাল ১১টায় শিহাব বাড়ি থেকে ধুনট শহরে যাবার পথে মাঠপাড়া এলাকায় পৌঁছলে শিপন ও তার লোকজন শিহাবকে রাস্তা থেকে তুলে নিয়ে যান।

শিপন শৈলমারী গ্রামে নিজ বাড়িতে নিয়ে গিয়ে শিহাবের কাছ থেকে সাড়ে ৩ লাখ হাতিয়ে নেন। এসময় শিপন ও তার লোকজন শিহাবকে জোরপূর্বক বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে অচেতন অবস্থায় নবিনগর বাজেয়াপ্তি এলাঙ্গী গ্রামে নদীর তীরে ফেলে রেখে যান।

শিহাবকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ আগস্ট মধ্যরাতে শিহাব মারা যান।

এ ঘটনায় ৮ অক্টোবর নিহত শিহাবের মা শিরিনা খাতুন বাদি হয়ে বগুড়া আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শিপন ও তার ভাই সবুজ আলীসহ ১১ জনকে আসামি করা হয়েছে। বিচারক মামলাটি আমলে নিয়ে ধুনট থানায় রেকর্ডভুক্ত করার জন্য ওসিকে আদেশ দেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আলম বলেন, আদালতের আদেশে মামলার আরজিটি থানায় রেকর্ডভুক্ত করে আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews