1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ার শেরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

বগুড়ার শেরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত

শেরপুর,বগুড়া প্রতিনিধি:-
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার পঠিত
বগুড়ার শেরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত
print news

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে চোর সন্দেহে গণপিটুনিতে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় ট্রাকটিতে আগুন ধরিয়ে দিয়ে পুড়িয়ে দেন জনতারা। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার খানপুর ইউনিয়নের শুবলী গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত আছির উদ্দিন (৩৫) গাড়িহ ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের ফজল প্রামানিকের ছেলে। তিনি পুরে যাওয়া ট্রাকটির মালিক ও চালক ছিলেন।

এলাকাবাসী জানান, গত কয়েক দিনে শুবলী গ্রাম থেকে দুটি, শালফা গ্রাম থেকে একটি ও পান্তাপাড়া গ্রাম থেকে একটি গরু চুরি হয়। এ জন্য এলাকার লোকজন রাত জেগে পাহারা দিচ্ছিল। এর মধ্যেই গত রাত ২টার দিকে শুবলী গ্রামের মিজানুর রহমানে একটি গরু চুরি হয়। লোকজন গরুটি খুঁজতে থাকে।

শুবলীর অদূরে শুভগাছা এলাকায় রাস্তার পাশে ৪ জন লোককে একটি ট্রাকে গরু ওঠাতে দেখেন কয়েকজন ব্যক্তি। তাঁরা চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় ৩ জন পালিয়ে যান। আছির হোসেন কে আটক করে জনতারা। তার কাছ থেকে শুবলী গ্রামের চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়। এরপর ট্রাকসহ তাঁকে শুবলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে গণপিটুনিতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এরপর গরু পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিতে আগুন দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দা হান্নান মিয়া বলেন, ‘এলাকার লোকজন গরু চোরদের অত্যাচারে অতিষ্ঠ। আমরা এক সপ্তাহ ধরে রাত জেগে পাহারা দিচ্ছি। গত রাতে আছির চুরি করা গরুসহ ধরা পরলে গণপিটুনিতে সে মারা যায়। তবে এই ঘটনা অনাকাঙ্ক্ষিত।’

এ বিষয়ে কথা বলার জন্য নিহতের ভাই নাসির উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহিদ জিয়াউল রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ( শেরপুর-ধুনট সার্কেল ) সজীব শাহরীন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews