1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বগুড়ার শেরপুরে সীমাবাড়ি ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

বগুড়ার শেরপুরে সীমাবাড়ি ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

শেরপুর,বগুড়া প্রতিনিধি:-
  • মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
বগুড়ার শেরপুরে সীমাবাড়ি ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
print news

বগুড়ায় বিএনপির মিছিল ও দলীয় কার্যালয়ে সশস্ত্র হামলা-ভাঙচুরের মামলায় উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ

গতকাল সোমবার দুপুরে স্থানীয় সীমাবাড়ি ইউনিয়নের বেটখৈর গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি বর্তমানে সীমাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। পরে সন্ধ্যায় তাঁকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, গত ২৮ সেপ্টেম্বর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারভুক্ত আসামি হওয়ায় আ.লীগ নেতা গৌরদাস রায়কে গ্রেপ্তার করা হয়েছে। বিএনপি নেতার দায়ের করা ওই মামলায় আসামি হিসেবে আওয়ামীলীগের সাবেক দুই এমপি, তাঁদের পুত্র ও ব্যক্তিগত সহকারিসহ (পিএস) আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আরো ১৪১জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আসাসি করা হয়েছে আরো অনেককে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, বিএনপির ওই মামলায় কোনো সাধারণ নিরাপরাধ মানুষকে হয়রানি করা হবে না। তবে ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে দাবি করেন তিনি।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews