1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ার ৭ টি আসনে নৌকার মাঝি হলেন যারা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
আশরাফুল পেলেন কোচ হিসেবে আইসিসির স্বীকৃতি ফরিদপুরে প্রতিমা ভাঙচুর : এক ভারতীয় গ্রেপ্তার সাপাহারে ঈদ-ই-মিলাদুন্নবী সে:) উৎযাপন উপলক্ষে আলোচনা সভা শার্শায় পরিবারের সদস্যদের হাতে হাফেজ ছেলে নিহত জয়পুরহাটে র‍্যাব ৫ এর অভিযানে বিস্ফোরক দ্রব্যসহ গ্রেফতার ১ ফুলবাড়ীতে পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে এক বিশাল ঐতিহাসিক গণ সমাবেশ টানা বৃষ্টিতে শার্শার বিভিন্ন এলাকা প্লাবিত, তলিয়ে গেছে আমন ক্ষেত ভারতে ইলিশ ও সার চোরাচালানের ঝুঁকি রয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা ভারতের থেকে ২০০ একর জমি ফিরে পাবে বাংলাদেশ শেখ হাসিনা পাচার করা অর্থ ব্যবহার করে দেশে অন্তর্ঘাত সৃষ্টির চেষ্টা করছে পাঁচবিবিতে সহকারি অ্যাটর্নি জেনারেল এ্যাড:জোবায়দুর রহমান বাবুকে সংবর্ধনা রাজশাহীর বাঘা চন্ডিপুরে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের বর্ষপূতি  সিরাজগঞ্জের সলঙ্গায় ১৪ বছরের গৃহকর্মী অন্তসত্বা থানায় মামলা   অন্তর্বর্তী সরকার দীর্ঘদিন থাকলে জনগণ মানবে না : মির্জা ফখরুল আ’মী লীগ সরকারের আমলে বঞ্চিত কর্মকর্তাদের কমিটি গঠন করেছে সরকার

বগুড়ার ৭ টি আসনে নৌকার মাঝি হলেন যারা

বগুড়া প্রতিনিধিঃ
  • রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত
বগুড়ার ৭ টি আসনে নৌকার মাঝি হলেন যারা
print news

বগুড়া প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার সংসদীয় আসনগুলোতে নৌকার প্রার্থী ঘোষণা করা হয়েছে। বগুড়ার ৭টি আসনের মধ্যে ৫টি আসনে নতুন প্রার্থীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

বগুড়ায় যারা নৌকার মনোনয়ন পেলেন তারা হলেন, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বর্তমান এমপি সাহাদারা মান্নান শিল্পী, বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুল ইসলাম মানিক, বগুড়া-৩ (দুপচাঁচিয়া-আদমদীঘি) আসনে আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া-৬ (সদর) আসনে বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু এবং বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনে বিএমএ বগুড়ার সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু।

একাদশ জাতীয় নির্বাচন এবং উপ-নির্বাচন মিলে বর্তমানে বগুড়ার ৭টি আসনের মধ্যে বগুড়া-১, বগুড়া-৫ ও বগুড়া-৬ এই তিনটিতে আওয়ামী লীগের সংসদ সদস্য রয়েছেন।

এর মধ্যে বগুড়া-১ আসনটি ২০০৮ সাল থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের দখলে রয়েছে। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আব্দুল মান্নান সংসদ সদস্য নির্বাচিত হন। পরের নির্বাচনগুলোতেও তিনিই দলীয় মনোনয়ন পেয়ে আসনটি নিজের দখলে রাখেন। ২০২০ সালে আব্দুল মান্নান মারা গেলে উপ-নির্বাচনে তার স্ত্রী শাহাদারা মান্নান শিল্পী নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে এখন পর্যন্ত আসনটির সংসদ সদস্য রয়েছেন। এবারও তাকেই মনোনয়ন দেয়া হয়েছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews