1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি'র মতবিনিময় সভা অনুষ্ঠিত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফিরোজ হোসেন বদলগাছী, (নওগাঁ) প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি'র মতবিনিময় সভা অনুষ্ঠিত
print news

ফিরোজ হোসেন বদলগাছী, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জ (ওসি)  শাহ্জাহান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় থানা মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক সংস্থা বদলগাছী’র সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান, বদলগাছী প্রেস ক্লাবের সভাপতি আবু জার গিফারী, বদলগাছী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সাইদ, প্রেস ক্লাব বদলগাছীর সভাপতি ফজলে মওলা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হাসানুজ্জামান, মডেল প্রেসক্লাবের সভাপতি ফেরদৌস হোসেন, সাধারণ সম্পাদক আবু রায়হান লিটন, দৈনিক ইনকিলাব উপজেলা প্রতিনিধি এনামুল কবীর এনাম, দৈনিক সূর্যোদয় পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি মুজাহিদ হোসেন ও ফজলে রাব্বি প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন, বিজয় টিভির বদলগাছী উপজেলা প্রতিনিধি আবু রায়হান,  দৈনিক গণমুক্তি পত্রিকার উপজেলা প্রতিনিধি ফিরোজ হোসেন, বদলগাছী সাংবাদিক সংস্থার সদস্য ফরাদ হোসেন, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদ বলু, সাংবাদিক মোস্তাকিম, সাংবাদিক সবুজ, দৈনিক বাংলার আলো নিউজ উপজেলা প্রতিনিধি সাংবাদিক সারোয়ার হোসেন অপু সহ আরও বেশ কিছু সাংবাদিক বৃন্দ।

সভায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাহ্জাহান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ প্রতিরোধ করা সম্ভব । তিনি আরও বলেন সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করি। এ সময় উপস্থিত ছিলেন সাব ইন্সপেক্টর নিহার ও সাব ইন্সপেক্টর আ: মমিন। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews