1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির মান্দা শাখার আহবায়ক কমিটি গঠন  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির মান্দা শাখার আহবায়ক কমিটি গঠন 

মোঃ রওশন আলম,মান্দা,নওগাঁ- 
  • মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির মান্দা শাখার আহবায়ক কমিটি গঠন 
print news

মোঃ রওশন আলম,মান্দা,নওগাঁ- বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতি নওগাঁর মান্দা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত শনিবার (২১/০৯/২০২৪ ইং) খ্রিঃ বিকেলে মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ হলরুমে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

বামাশিস এবং বাশিস মান্দা শাখার সভাপতি গোলাম সোরয়ার স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির নওগাঁ জেলার সভাপতি জনাব মোঃ সিরাজুল ইসলাম ও সধারন সম্পাদক জনাব মোঃ এনামুল হক এবং বাশিস কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষক-কর্মচারী ঐক্য জোট নওগাঁ জেলা শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাকশিস নওগাঁ জেলা শাখার সভাপতি এমদাদুল হক মুকুল, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্য জোট নওগাঁ শাখার সাধারণ সম্পাদক আজাহার আলী সেতু, বামাশিস নওগাঁ জেলা সভাপতি সিরাজুল ইসলাম, বাশিস নওগাঁ জেলার সাধারণ সম্পাদক এমদাদুল হক, বামাশিস নওগাঁ জেলার সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

সকল অতিথির উপস্থিতিতে ৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতি মান্দা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

এই আহ্বায়ক কমিটিতে যে সকল শিক্ষক রয়েছেন- ১। এস,এম এরফান আলী মিয়া (ভারশোঁ দাখিল মাদ্রাসা)  আহবায়ক ২। মোঃ আঃ লতিফ সিনিয়র যুগ্ম আহবায়ক(মশিদপুর ইসলামীয়া ফাজিল মাদ্রসা) ৩। মুজাদ্দিদ আল হাবিব (বানিসর ইসলামিয়া দাখিল মাদ্রাসা) যুগ্ম আহবায়ক ৪।আজিজুর রহমান (মশিদপুর ইসলামীয়া ফাজিল মাদ্রাসা) সদস্য ৫। মোঃ তালিবুল হক (ফতেপুর দাখিল মাদ্রাসা) সদস্য ৬। মোঃ মোর্তজা হোসেন (দেলুয়াবাড়ী ইসলামীয়া দাখিল মাদ্রাসা) সদস্য ৭। জাহাঙ্গীর আলম (বালুকা দাখিল মাদ্রাসা) সদস্য।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews