1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার বগুড়ায় ঝড়ে গাছের ডাল মাথায় পড়ে নারীর মৃত্যু  পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত  প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৪৬ লাখ টাকা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়  বেনাপোল ইমিগ্রেশনের কার্যক্রম ফের সাড়ে ৬টায় শুরু, ভিসা সীমিত করায় যাত্রীর সংখ্যা কমেছে শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার উত্তরবঙ্গের মৌ-চাষী সমিতি’র কমিটি গঠন জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা

বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর) প্রতিবেদক:
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পঠিত
বিরামপুর ধানক্ষেত থেকে নারীর ম'' র' দে'হ উদ্ধার
print news

মোকছেদুল মমিন মোয়াজ্জেম, হিলি (দিনাজপুর) প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুরে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শনিবার, (২১ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার খাঁনপুর ইউনিয়নের সন্দলপুর গ্রামের আমন ধানের খেত থেকে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

Screenshot 3 96

পুলিশ জানায়, হাতে শাঁখা, গোলাপী মেক্সি ও লাল পায়জামা পরিহিত ৩০-৩৫ বছর বয়সী এক নারীর মৃত দেহ আমন ধানের খেতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান, অজ্ঞাত এক নারীর মরদেহ ধান থেত থেকে উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নারীর পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews