1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ইসরায়েলে পাল্টা হামলা চালাবে ইরান কাঁচা মরিচ ১৫০, লাউ ৫০ টাকা— উপদেষ্টা আসিফ রাষ্ট্রপতির পদত্যাগ চায় জামায়াতে ইসলামী বিরামপুরে সাবেক এমপি শিবলী সাদিকসহ ১১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা বগুড়ায় বরন্দ্রে এক্সপ্রসেরে ইঞ্জনি বকিল হয়ে ট্রনে চলাচল বন্ধ পাঁচবিবিতে মক্কা-মদিনা ট্যুরস এন্ড ট্রাভেলসের  হজ্জ পূর্ণমিলনী অনুষ্ঠিত বেনাপোলে গৃহবধূকে হত্যার অভিযোগ, গ্রেফতার মহাদেবপুরে কেরালা সীমচাষ করে সর্বশান্ত কৃষক মিথ্যা অভিযোগে পাবনায় প্রধান শিক্ষককে ফাঁসানোর অভিযোগ বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা জয়পুরহাটে বোরকা পড়ে আসামি ধরলেন পাঁচবিবি থানা পুলিশ নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত

বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

মনির হোসেন, যশোর প্রতিনিধিঃ
  • শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪
বেনাপোলে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা
print news

মনির হোসেন, বেনাপেল প্রতিনিধি:-শুক্রবার ২৫অক্টোবর  বেনাপোল অভিযান পরিচালনা করা হয় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোর জেলা কার্যালয়ের উদ্যোগে। এ সময় তিন প্রতিষ্ঠানকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক তামান্না তাসনীম সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, এদিন বিকালে বেনাপোল চেক পোস্ট বাজার, কাঁচাবাজার, রজনীগন্ধ্যা কোল্ড স্টোর ও  সেনা কল্যাণ কোল্ড স্টোরেজসহ তদারিক করা হয় ১৫টি প্রতিষ্ঠানে।  পণ্যের মোড়ক ইত্যাদি ব্যবহার, মেয়াদ উত্তীর্ণ ঔষুধ বিক্রয়, মূল্য তালিকা প্রদর্শন করা হচ্ছে কিনা বিষয়ে তদারকি করা হয়। তদারকিকালে ছনিয়া মেডিকেল স্টোরকে ২ হাজার টাকা , রোকেয়া মেডিকেলকে ৪ হাজার টাকা ও দেওয়ান স্টোরকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews