1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি চাকরি জাতীয়করণের দাবিতে আউটসোর্সিং কর্মীদের অবরোধ জুলাই-আগস্ট গণহত্যার তথ্য সংগ্রহ করতে গণবিজ্ঞপ্তি এবার নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল প্রয়োজনে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু বগুড়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জয়পুরহাটে টনসিল অপারেশনের পর মারা গেলেন গৃহবধু রুমা সুন্দরগঞ্জে মাটিকাটা শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন পাঁচবিবিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ভ্যান চালকের আত্মহত্যা রাজশাহীতে সড়ক পরিবহন গ্রুপ দখল নিয়ে দুই পক্ষের লীলাখেলা  আর,এম, পিতে ক্ষুদ্র উদ্যোক্তাদের পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন নির্মাণের মাত্র দেড় বছরের মধ্যেই ধামইরহাটের রাস্তার বেহাল দশা

যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল

বিনোদন ডেস্কঃ-
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
যুক্তরাষ্ট্রে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে আর্টসেল
print news

রজতজয়ন্তী উদযাপনে ইতোমধ্যেই মার্কিন মুল্লুকে পাড়ি জমিয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড আর্টসেল। যুক্তরাষ্ট্রে রীতিমতো মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছে দলটি। দেশটির ডেনভার শহরে শনিবার (১৯ অক্টোবর) কনসার্ট করবে তারা

গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের পারডু বিশ্ববিদ্যালয় থেকে প্রথম কনসার্ট করে আর্টসেল। ভার্জিনিয়াতে ২২ সেপ্টেম্বর দ্বিতীয় কনসার্ট এবং ২৭ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলেস শহরে তৃতীয় কনসার্ট অনুষ্ঠিত হয় তাদের। এরপর ৫ ও ১১ অক্টোবর ডালাস ও হিউস্টনে এবং ১৪ অক্টোবর ফিলাডেলফিয়াতে কনসার্ট করে দলটি। এবার ডেনভার শহর মাতাবে লিংকন-ফয়সালরা।

এ প্রসঙ্গে যুক্তরাষ্ট্র থেকে দেশের এক গণমাধ্যমে আর্টসেলের ব্যান্ডের লিড গিটারিস্ট ফয়সাল বলেন, যুক্তরাষ্ট্রে আমরা এরই মধ্যে সাতটি কনসার্ট করেছি। শ্রোতাদের কাছ থেকে অভাবনীয় ভালোবাসা পাওয়ার পাশাপাশি প্রতিটি শো শ্রোতাদের উপস্থিতিতে কানায় কানায় ভরে যাচ্ছে। এমন একটি অভিজ্ঞতা আমাদের সত্যিই মুগ্ধ করছে। কারণ, যুক্তরাষ্ট্রে এর আগে আমরা কখনও কনসার্ট করিনি। প্রথমবার এসে এত ভালোবাসা পাব তা সত্যিই কল্পনা করিনি।

তিনি আরও বলেন, আগামী ২৩ অক্টোবর আর্টসেলের ভার্জিনিয়াতে শ্রোতাদের অনুরোধে আরও একটি কনসার্ট করবে। এ ছাড়া ২৬ অক্টোবর নিউইয়র্ক কনসার্টের মধ্য দিয়ে শেষ হবে যুক্তরাষ্ট্র সফর। এরপর ২৯ অক্টোবর তাদের দেশে ফেরার কথা রয়েছে।

আর্টসেল ব্যান্ডের বর্তমান লাইনআপ জর্জ লিংকন ডি কস্টা, কাজী আশেকিন সাজু, সায়েফ আল নাজি সেজান, ফয়সাল ও ইকবাল আসিফ জুয়েল।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে লিঙ্কন, সাজু, সেজান ও এরশাদের হাত ধরে যাত্রা শুরু হয় আর্টসেলের। ব্যান্ড মিউজিক ইন্ডাস্ট্রিতে ভক্তদের অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছে দলটি।

ব্যান্ডটির শ্রোতাপ্রিয় গানের তালিকায় রয়েছে, ‘অনিকেত প্রান্তর’, ‘ধূসর সময়’, ‘দুঃখ বিলাস’, ‘পথচলা’ ইত্যাদি। গত বছর প্রকাশিত হয়েছে আর্টসেলের তৃতীয় অ্যালবাম ‘অতৃতীয়’।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews