1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
বিরামপুর ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার বগুড়ায় ঝড়ে গাছের ডাল মাথায় পড়ে নারীর মৃত্যু  পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত  প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৪৬ লাখ টাকা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়  বেনাপোল ইমিগ্রেশনের কার্যক্রম ফের সাড়ে ৬টায় শুরু, ভিসা সীমিত করায় যাত্রীর সংখ্যা কমেছে শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার উত্তরবঙ্গের মৌ-চাষী সমিতি’র কমিটি গঠন জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা

রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা

নিউজ ডেস্কঃ-
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা
print news

পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ি ও রাঙামাটিতে উদ্ভূত পরিস্থিতি পর্যবেক্ষণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেছেন সরকারের তিন উপদেষ্টা। এর আগে তারা হেলিকপ্টারযোগে রাঙামাটিতে পৌঁছান

রাঙামাটিতে সেনা রিজিয়নের প্রান্তিক হল রুমে আইন শৃংখলা সংক্রান্ত বৈঠক চলছে। এর আগে বেলা ১২টায় তারা রাঙ্গামাটি বিজিবি সেক্টরে আসেন। ১২টা ৪০ মিনিটে এ মিটিং শুরু হয়।

বৈঠকে অন্তবর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা লেফনেন্ট্যান জেনারেল (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, স্হানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় উপদেষ্টা এএফ হাসান আরিফ ও পার্বত্য মন্ত্রনালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা রয়েছেন।

এসময় রাঙ্গামাটির চট্টগাম রেঞ্জের জিওসি, চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি, জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, ঊর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

এদিকে, তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি, রাঙামাটি ও বান্দরবানে আজ শনিবার সকাল ৬টা থেকে ‘সিএইচটি ব্লকেড’ নামে সড়ক ও নৌপথ অবরোধ চলছে। ৭২ ঘণ্টার এই অবরোধের শুরুতেই তিন জেলায় দূরপাল্লার কোনো যানবাহন চলছে না। এ কারণে ভোগান্তিতে পড়ছেন সাধারণ মানুষ।

পাহাড়ি-বাঙালি সংঘর্ষের জেরে খাগড়াছড়ি ও রাঙামাটিতে ৪ জন নিহত, অগ্নিসংযোগের প্রতিবাদে এবং দোষী ব্যক্তিদের শাস্তি দাবিতে গতকাল শুক্রবার ‘বিক্ষুব্ধ জুম্ম ছাত্র–জনতার’ ব্যানারে ৭২ ঘণ্টার এই অবরোধের ডাক দেওয়া হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews