1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
রাজশাহীর বাঘা চন্ডিপুরে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের বর্ষপূতি  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: ড. ইউনূস সেনাবাহিনীকে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থেই ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : স্বরাষ্ট্র উপদেষ্টা প্রথম একনেকে অনুমোদন পেল জ্বালানি ও খনিজ সম্পদ’র বড় দুটি প্রকল্প কাহালুতে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার দুই শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে মানববন্ধন ও কর্মবিরতি ফুলবাড়ীতে ক্ষুদ্রঋণের ব্যবহার ওদক্ষতা উন্নয়নে সেমিনার বদরগঞ্জে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন ও পথসভা  বগুড়ার আদমদীঘিতে দুই বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনারছবি

রাজশাহীর বাঘা চন্ডিপুরে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের বর্ষপূতি 

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধিঃ-
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পঠিত
রাজশাহীর বাঘা চন্ডিপুরে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের বর্ষপূতি 
রাজশাহীর বাঘা চন্ডিপুরে স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের বর্ষপূতি 
print news

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধিঃ- রাজশাহীর বাঘার চন্ডিপুর স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি ও ৫ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলন মেলার আয়োজন করা হয়।

চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের হল রুমে আশফাকুর রহমান চন্দনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাজুবাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ফিরোজ আহমেদ রঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ হেনা, সহকারী প্রধান শিক্ষক শামিমুল হক, বিএনপি নেতা মাসুদ করিম টিপু, সংগঠনের উপদেষ্টা কাবিল হোসেন।

শোভন ইসলাম, স্বাধীন ইসলাম, নাফিজ উদ্দীন, মাসুদ হাসা।

বক্তারা সংগঠনের সাফল্য কামনা করে বলেন, রক্ত কেনার সামর্থ্য নেই কিংবা সামর্থ্য থাকলেও জরুরি প্রয়োজনে যখন হতাশায ভুগেন, সেই সময় মানুষের পাশে দাড়িয়ে মানবতার পরিচয় দিচ্ছে সংগঠনে সংশ্লিষ্ট তরুণ যুবকরা।

প্রভাষক হানিফ মিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সহকারী শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুস।

অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। শেষে সবাইকে নিয়ে বর্ষপূর্তির কেক কাটা হয়।

উপস্থিত ছিলেন প্রভাষক জাহাঙ্গীর হোসেন, চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও স্বেচ্ছায় রক্তদান সংগঠনেরসহ রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মানব কল্যাণে ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর চন্ডিপুর স্বেচ্ছায় রক্তদান ও সামাজিক সংগঠনের যাত্রা শুরু হয়। বিগত ৪ বছরে সংগঠনটির ব্যবস্থাপনায় প্রায় ১২০০ জনের ও বেশি মানুষকে ৩৬৫৭ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে বলে জানান সংগঠটির সভাপতি নূর ইসলাম ও সাধারন সম্পাদক ইমন সেখ।

এছাড়াও কিছু রক্তশূন্যতা রোগীদেরকে প্রতি মাসে ১ ব্যাগ ২ ব্যাগ করে নিয়মিত রক্ত দেওয়া লাগে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews