1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
রাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম পানিসংকটে ঝুঁকিতে পড়বে বিশ্বের অর্ধেকেরও বেশি খাদ্য উৎপাদন উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান মিরপুর টেস্ট খেলতে দেশে আসবেন না সাকিব : ক্রীড়া উপদেষ্টা

রাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ 

সুদর্শন কর্মকার।রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
রাণীনগরে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ 
print news

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে তীব্র গরমে অতিষ্ঠ রাস্তার রিক্সা-ভ্যান,টমটম ও অটোরিকশা শ্রমীক/চালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা সদরে এমপি এ্যাড: ওমর ফারুক সুমনের নির্দেশে পানি ও স্যালাইন বিতরণ করা হয়। 

উপজেলার সদরের বিজয়ের মোড়,রেলওয়ে স্টেশন এলাকা, গোল চত্বরসহ বিভিন্ন রাস্তাঘাটে প্রায় এক হাজার শ্রমীক/চালকদের মাঝে এক বোতল করে বিশুদ্ধ খাবার পানি ও একটি করে খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। সদরের বিশিষ্ঠ ব্যবসায়ী যুবনেতা মামুনুর রশিদ মামুন,খট্রেশ্বর রাণীনগর ইউনিয়ন যুবলীগের 

সভাপতি নাজমু হক মাসুম,উপজেলা যুবলীগের সহ সাধারণ সম্পাদক নয়ন খাঁন,যুব নেতা রাকিবুল ইসলামসহ বেশ কিছু তরুন-যুবকরা এসব পানি ও খাবার স্যালাইন বিতরনে অংশ নেয়।

অটো চার্জার চালক সিদ্দিকুর রহমান বলেন,অতিষ্ঠ গরমে রাস্তায় বের হতে হয়েছে। তাছাড়াতো আর পেট-সংসার চলবেনা। কিন্তু এই গরমে তৃষ্ণা মেটাতে ও শরীর সুস্থ্য রাখতে এমন উদ্যোগ প্রশংসনিয়।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews