1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন, হাসিনার পদত্যাগ ইস্যুতে : আসিফ নজরুল » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ :
বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধ : বড় ভাইয়ের হাতে প্রান গেলো ছোট ভাইয়ের বাংলাদেশ-ভারত সীমান্তের ত্রিপুরায় চলাচল নিষিদ্ধ বগুড়াসহ ৩ জেলায় ২০০ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন, হাসিনার পদত্যাগ ইস্যুতে : আসিফ নজরুল শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ আমার কাছে নেই : রাষ্ট্রপতি রাজশাহীতে মা ইলিশ শিকারের মহোৎসব খালাস পেলেন তারেক রহমানসহ বিএনপির ৫ বড় নেতা গণঅভ্যুত্থানে যত পুলিশ মারা গেছে তার দায় শেখ হাসিনার : উপদেষ্টা নাহিদ নজিরবিহীন মার্কিন-ব্রিটিশ চাপে ভারত যশোর, বাগেরহাট ও নড়াইলের ছাত্রদলের কমিটি গঠনের দায়িত্ব পেলেন কেন্দ্রীয় ছাত্রদলের ৩ নেতা শেখ হাসিনা ইস্যুতে আলোচনা হয়নি : প্রণয় ভার্মা বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ মুজিবের মূর্তি ভেঙে দিয়ে ছেলেরা সঠিক কাজ করেছে : মাহমুদুর রহমান কমে গেল চাল আমদানিতে শুল্ক-কর, কমবে দাম এইচএসসিতে ফেল করা শিক্ষার্থীদের দাবির মুখে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদত্যাগ

রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন, হাসিনার পদত্যাগ ইস্যুতে : আসিফ নজরুল

নিউজ ডেস্কঃ-
  • সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন, হাসিনার পদত্যাগ ইস্যুতে : আসিফ নজরুল
print news

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে বর্তমান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল।

আজ সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে আইন মন্ত্রণালয়ে উপদেষ্টার অফিস কক্ষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

উপদেষ্টা বলেন, তার এই পদে থাকার যোগ্যতা আছে কি না এ নিয়ে প্রশ্ন রয়েছে। উনি যদি তার বক্তব্যে অটল থাকেন তাহলে বিষয়টি উপদেষ্টা পরিষদে যাবে এবং পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews