1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটি সভা  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটি সভা 

সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী প্রতিনিধিঃ
  • সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৬৫ বার পঠিত
রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটি সভা 
print news

মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী: রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরের নগর ভবনের সরিত দত্ত গুপ্ত সভাকক্ষে রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে তৌহিদুল হক সুমন বলেন, মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের নেতৃত্বে রাজশাহী সারাদেশের মধ্যে সেরা শহরে পরিণত হয়েছে। স্বাস্থ্যসেবায় রাজশাহী সিটি কর্পোরেশনের উল্লেখযোগ্য সাফল্য রয়েছে। ইপিআই কার্যক্রমে পরপর ১১ বার দেশসেরা হয়েছে রাসিক। ২০টি প্রাক-প্রাথমিক স্কুলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সন্তানদের শিক্ষা প্রদান করা হচ্ছে। সিটি কর্পোরেশনের শিক্ষা ও স্বাস্থ্যসেবার কার্যক্রম আরো গতিশীল করতে বিভিন্ন গ্রহণ করা হবে।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের সাথে সংশ্লিষ্ট এনজিওসমূহের কার্যকর ও তার বিবরণ, স্বাস্থ্য শাখা/স্বাস্থ্য ও সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ / প্রাথমিক স্বাস্থ্য কার্যক্রমের এএইচআর সম্পর্কে আলোচনা, ২০২৩-২০২৪ অর্থ বছরের বরাদ্দ, শিক্ষা কার্যক্রম প্রসঙ্গে আলোচনা করা হয়।

সভায় বক্তব্য দেন রাসিকের সাবেক প্যানেল মেয়র -১ ও  ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক প্যানেল মেয়র-২ ও ০১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলিফ আল মাহমুদ লুকেন, সংরক্ষিত ৩ আসনের কাউন্সিলর সেবুন নেসা, সংরক্ষিত ৪ আসনের কাউন্সিলর আলতাফুন নেছা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

সভায় রাসিকের ভেটেরিনারি সার্জন ডা. মো. ফরহাদ উদ্দিন, শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) মাহবুবুর রহমান, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, জন্ম ও মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews