1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
র‍্যাগিং করলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে : রাবি প্রশাসন   » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

র‍্যাগিং করলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে : রাবি প্রশাসন  

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধি:
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
র‍্যাগিং করলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে : রাবি প্রশাসন  
print news

মো: গোলাম কিবরিয়া, রাজশাহী প্রতিনিধি: র‍্যাগিংকে সামাজিক অপরাধ অ্যাখ্যা দিয়ে তার সাথে জড়িত থাকলে বিধি-মোতাবেক শাস্তি প্রদান করা হবে বলে হুঁশিয়ার করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (১৮ সেপ্টেম্বর) প্রক্টর অধ্যাপক ড.মো. মাহবুবর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এ হুশিয়ারি দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ র‍্যা গিং একটি সামাজিক অপরাধ। এর ফলে শিক্ষার পরিবেশ বিঘ্নিত হওয়া এবং মানসিক সমস্যা  সৃষ্টি হয়। এ কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোথাও কোনো প্রকার র‍্যাগিং না করার জন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করিতেছে । কেউ র‍্যাগিং করলে বা কা”উকে র‍্যাগিং করতে উদ্বুদ্ধ করলে প্রমাণ সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক শাস্তি প্রদান করা হইবে”।

উল্লেখ্য, বিভাগের সভাপতির অনুমতি ব্যতিত বিভাগের অন্য কোনো বর্ষের শিক্ষার্থীদের সাথে নতুন শিক্ষার্থীদের পরিচিতি বা মতবিনিময় অনুষ্ঠান করা যাবে না।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews