1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শার্শায় পরিবারের সদস্যদের হাতে হাফেজ ছেলে নিহত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
লালমনিরহাটে সড়কের পাশে পড়েছিলো বৃদ্ধের নিথর মরদেহ! গাইবান্ধা সাদুল্লাপুর হতে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২   রাজশাহীতে বেতনের দাবিতে  কারখানার শ্রমিকদের বিক্ষোভ পেট্রাপোলে সোনার বারসহ ভারতীয় ট্রাক চালক আটক মুরগি ও ডিম মিলছে না সরকার নির্ধারিত দামে ৯-২ গোলের বিশাল জয়ে ইতিহাস গড়লো বায়ার্ন আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা জরিপের ফল : ৮৪ শতাংশ শিক্ষার্থী রাজনীতির বিরুদ্ধে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা : আইনে যা করতে পারবে সেনাবাহিনী আগারগাঁও-মতিঝিল পথে ভায়াডাক্ট দেবে মেট্রোরেল চলাচল বন্ধ হঠাৎ কাঁচামরিচের কেজি ৩৮০ থেকে ৪০০ টাকা ৩ বছরে বাংলাদেশকে ৫ বিলিয়ন ডলার দেবে আইএসডিবি পাবনার অনেক এলাকায় এখনও জলাবদ্ধতায় জনভোগান্তি নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেলো সেনাবাহিনী দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি 

শার্শায় পরিবারের সদস্যদের হাতে হাফেজ ছেলে নিহত

মনির হোসেন, যশোর প্রতিনিধিঃ
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
রর শার্শায় পরিবারের সদস্যদের হাতে হাফেজ ছেলে নিহত
print news

বেনাপোল প্রতিনিধি : পারিবারিক কলহের জেরে পিতা-মাতা-ভাইয়ের হাতে গুরুতর আহত ছেলে হাফেজ বাপ্পি মিয়া (২৫) তিন পর আজ সোমবার দুপুর ১২ টার সময় ঢাকার ইউনিভার্সাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ঘটেছে যশোর জেলার শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পিতা মাতাকে আটক করেছে পুলিশ। নিহত বাপ্পি মিয়া এক সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়িতে হাফেজ বাপ্পি মিয়া এর সাথে পিতা চান্দু মিয়ার টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে পিতা, মাতা, চাচা ও ভাই মিলে কুড়াল দিয়ে কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন ও আহতের পরিবার তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করেন। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। পরে তাকে ঢাকার মহাখালীস্থ ইউনিভার্সাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ১২ টার দিকে মারা যায়।

এদিকে ঢাকা থেকে মরদেহ বাড়িতে নিয়ে এসে তড়িঘড়ি জানাজা শেষে দাফনের প্রস্তুুতি নিলে এলাকার লোকজন ৯৯৯ এ ফোন করে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ দ্রæত ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে নাভারন সার্কেলের এএসপি নিশাদ আল নাহিয়ান বলেন, এ ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পিতা মাতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে শার্শা থানায় আনা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান। #

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews