1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে মানববন্ধন ও কর্মবিরতি » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে মানববন্ধন ও কর্মবিরতি

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পঠিত
শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে সারিয়াকান্দিতে মানববন্ধন ও কর্মবিরতি
print news

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: ঢাকা শিক্ষা ভবনের সামনে সরকারি মাধ্যমিক শিক্ষকদের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন সারিয়াকান্দি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সরকারি উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনের পাশাপাশি শিক্ষকরা পূর্ণ দিবস কর্মবিরতি পালন করেন।

শিক্ষকরা জানান, বিধি অনুযায়ী পদোন্নতি পেয়ে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হওয়ার কথা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে। কিন্তু সেসিপ প্রকল্প থেকে রাজস্ব হওয়া উপজেলা মাধ্যমিক অফিসাররা ডিজিকে বাধ্য করছে তাদের জেলা শিক্ষা অফিসার করতে। এ নিয়ে সরকারি মাধ্যমিক শিক্ষকরা মহাপরিচালকের কার্যালয়ে গেলে সেখানে শিক্ষকদের লাঞ্ছিত করে প্রকল্পের উপজেলা মাধ্যমিক অফিসাররা।

শিক্ষকরা আরো জানান, শিক্ষকদের শারীরিকভাবে লাঞ্ছিতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। একই সঙ্গে বিধি বহির্ভূত সেসিপ প্রকল্প থেকে আসা উপজেলা মাধ্যমিক অফিসারদের জেলা মাধ্যমিক অফিসার হিসেবে নিয়োগ দেওয়ার পাঁয়তারা বন্ধ করতে হবে। সিনিয়র শিক্ষকদের মাধ্যমিক অফিসার হিসেবে দ্রুত পদায়ন করতে হবে। যারা শিক্ষকদের ওপর হামলা করেছেন তাদের বিরুদ্ধে বিভাগীয় এবং আইনগত ব্যবস্থা নেওয়ারও দাবি জানান তারা। 

এসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়াজুল হক, সিনিয়র শিক্ষক খায়রুল হাসান, মীর আব্দুল হাই,উত্তম কুমার রায়,গোলাম মৌদুদ, মিজানুর রশীদ,তারাজুল ইসলাম,হাফিজুর রহমান,রেজাউল করিম,হারুন অর রশীদ, প্রিন্স আব্দুল্লাহ জাহিদ, সহকারী শিক্ষক ইয়াছিন আলী, ইউসুব আলী, শাহিনুর আলম, জে.এম হেদায়তুল ইসলাম,রওহানী ইসলাম, মতিউর রহমান, তানজির রহমান, নাছরিন আখতার, অলোকা রানী চৌহান প্রমুখ।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews