1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৪৬ লাখ টাকা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়  বেনাপোল ইমিগ্রেশনের কার্যক্রম ফের সাড়ে ৬টায় শুরু, ভিসা সীমিত করায় যাত্রীর সংখ্যা কমেছে শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত জনগণের খাদেম হন, প্রশাসক হওয়ার চেষ্টা করিয়েন না : ডাঃ এ জেডএম জাহিদ হোসেন  মাদ্রাসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি, আতঙ্কে আছেন পরিবার উত্তরবঙ্গের মৌ-চাষী সমিতি’র কমিটি গঠন জাকিরের পর সাদমানকে হারাল বাংলাদেশ বিচার বিভাগ থেকে যেন অবিচার না হয়: আইন উপদেষ্টা আর্জেন্টিনাকে হারিয়ে টানা ৬ জয় রানী হামিদের সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের নিউইয়র্কে জয়শঙ্করের সঙ্গে বৈঠক করবেন পররাষ্ট্র উপদেষ্টা রাঙামাটিতে বৈঠকে ৩ উপদেষ্টা চলন্ত ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আহত এক বগুড়ার ৫ থানায় নতুন ওসি নিয়োগ ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ

সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের

নিউজ ডেস্কঃ-
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
সরকারকে দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের
print news

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অন্তর্বর্তী সরকারকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনার আহ্বান জানিয়েছেন

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে ডাকা সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের দায়িত্ব নেওয়ার পর নানা ইস্যুতে অস্থিরতা বিচ্ছিন্ন ঘটনা নয়। বুঝতে হবে পতিত সরকারের দোসররা এখনও প্রশাসনে রয়েছে।

সংস্কার চাপিয়ে দেওয়া নয় দাবি করে তিনি আরও বলেন, সংস্কারের বিষয়গুলো দেশের মানুষের প্রত্যাশা থেকে পূরণ করতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা প্রয়োজন। এ বিষয়ে সবার কাছ থেকে মতামত আশা উচিত।

তবে নির্বাচন দেরি হলে গণতন্ত্রের জন্য হুমকি বলে দাবি করেন ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, রাঙ্গামাটি-খাগড়াছড়ির ঘটনা বিচ্ছিন্ন কোন ঘটনা নয়, এই সরকারকে অস্থিতিশীল করার জন্যই এমন ঘটনা। সংস্কারসহ বিভিন্ন ইস্যুতে সরকারের উচিত রাজনেতিক দলগুলোর সঙ্গে নিয়মিত আলোচনা করা। ছাত্র রাজনীতি বন্ধ করা মোটেই ভালো সিদ্ধান্ত হবে না। মাথাব্যথা হলে মাথা কেটে ফেলা কোনো সমাধান নয়। এই সরকার বেশি সময় থাকার চেষ্টা করলেও থাকতে পারবে না, তাদের উচিত দ্রুত নির্বাচন দেওয়া।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews