1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সলঙ্গায় দূর্বৃত্তদের হামলায় যুবক নিহত  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
তিন পার্বত্য জেলায় সংঘর্ষ: নেপথ্যের কারণ জানাল আইএসপিআর বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন সারিয়াকান্দিতে ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল পাবনা-৩ আসনের সাবেক এমপি পুত্র রাসেল-শাকিলের বিরুদ্ধে মামলা গোমস্তাপুর স্বাধীন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত (ওসির) সৌজন্যে সাক্ষাৎ পাবনায় টানা বর্ষণে শত শত হেক্টর শিমের ক্ষেত পানির নিচে সবাইকে গাছ লাগানোর আহবান রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রবি  ‘৬২তম মহান শিক্ষা দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’ বগুড়া জেলা সংসদ এর ‘ছাত্র সমাবেশ’ অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী, আদালতে জবানবন্দি  ভারতের রান পাহাড়, দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের প্রাপ্তি ৩ উইকেট বায়তুল মোকাররমে দুপক্ষের মারামারি, আহত অন্তত ৬ পাহাড়ে অশান্তি : সংযমের আহ্বান প্রধান উপদেষ্টার তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর এর বিবৃতি সলঙ্গায় দূর্বৃত্তদের হামলায় যুবক নিহত  ফুলবাড়ীতে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও থানায় অপহরণের অভিযোগ করেছে অবিভাবক

সলঙ্গায় দূর্বৃত্তদের হামলায় যুবক নিহত 

শাহরিয়ার মোরশেদ, সলঙ্গা( সিরাজগন্জ) প্রতিনিধি 
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পঠিত
সলঙ্গায় দূর্বৃত্তদের হামলায় যুবক নিহত
print news

শাহরিয়ার মোরশেদ, সলঙ্গা( সিরাজগন্জ) প্রতিনিধি  – সিরাজগঞ্জের সলঙ্গায় দুর্বৃত্তদের হামলায় সবুজ আলী শেখ(২৮) নামে এক যুবক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় ন্যাশনাল ফুড ভিলেজ এর সামনে ইটভাটার পার্শে এ হামলার ঘটনা ঘটে।  নিহত সবুজ সলঙ্গা থানার রশিদপুর পূর্ব পাড়া গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে সবুজ আলী শেখ। তিনি মুন্সিগঞ্জ আকিজ গ্রুপে চাকরী করতেন।সে ১০ দিনের ছুটিতে বাড়ীতে এসেছেন।

নিহত সবুজের ভাই ফিরোজ ও সাবেক ইউপি সদস্য মোহাব্বত আলী শামীম জানায়, বরেদ্র এক্সপ্রেস এর চেকার হিসেবে সবুজের ভাই ফিরোজ কাজ করে। ফিরোজ অসুস্থ্য থাকায় তার ছোট ভাই সবুজ তার ডিউটিতে ছিল। ২ টা ১৫ মিনিটের দিকে সবুজের সাথে কথা হয় তার ভাই ফিরোজের । এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। তখন অন্য গাড়ির চেকারদেরকে জানালে অনেক খোঁজাখুঁজির পর ইটভাটার পাশে আহত অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষনা করেন।

সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ বলেন, সকালে খবর পেয়ে নিহত সবুজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews