1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা

সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ 

সলঙ্গা সিরাজগন্জ প্রতিনিধি - 
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত
সলঙ্গায় বিএনপির দুই নেতাকে শোকজ নোটিশ 
print news

সলঙ্গা সিরাজগন্জ প্রতিনিধি – সিরাজগঞ্জ সলঙ্গায় আওয়ামীলীগের নেতাদের সাথে মামলায় নাম বাদ দেওয়া সংক্রন্ত গোপন বৈঠক ও আতাঁতের ঘটনা ও অন্যায়ভাবে জমি দখল করার অভিযোগে অভিযোগে বিএনপির দুই নেতাকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।

গত রোববার (০৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ স্বাক্ষরিত এক চিঠিতে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

নোটিশপ্রাপ্ত নেতারা হলেন- সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান মতি ও সলঙ্গা থানা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চু।

পৃথক দুটি চিঠিতে বলা হয়, সলঙ্গা থানা বিএনপির সভাপতি মতিয়ার রহমান মতি চিঠিতে বলা হয়েছে সলঙ্গায় আওয়ামীলীগের নেতাদের সাথে মামলায় নাম বাদ দেওয়া সংক্রন্ত গোপন বৈঠক ও আতাঁতের ঘটনার খবর বিভিন্ন গণম্যাধমে ভাইরাল হওয়ায়। এবং সলঙ্গা থানা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান বাচ্চুর বিরুদ্ধে অন্যায়ভাবে জমি দখল করার অভিযোগে বিএনপির এই দুই নেতাকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়।

এসব কর্মকাণ্ডে দলের শৃঙ্খলা ও ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে। বিতর্কিত এসব কর্মকাণ্ডকে সংগঠন পরিপন্থী হিসেবে চিহ্নিত করেছে জেলা বিএনপি।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না, তা লিখিতভাবে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জবাব দিতে বলা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু এসব তথ্য নিশ্চিত করে বলেন, বিএনপি গণতান্ত্রিক রাজনৈতিক দল। এখানে কোনো চাঁদাবাজি, দখলবাজি ও সন্ত্রাসের স্থান নাই। আমরা দুই নেতার বিরুদ্ধে দখল ও আওয়ামীলীগের নেতাদের সাথে গোপন বৈঠকের অভিযোগে তাদের কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এসব অভিযোগ প্রমাণ হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews