1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে নিহত ১ শিক্ষার্থী, উদ্ধার ১  সিরাজগঞ্জের সলঙ্গায় থানা বিএনপির সংবাদ সম্মেলন বগুড়ায় আবাম ফাউন্ডেশনের উদ্যোগে দুইটি নলকূপ স্থাপন  মহাদেবপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সমাবেশ অনুুুুুুুুুুুুুুুুুষ্ঠিত সাঁথিয়ায় বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাবতলীতে হালিমাতুস সাদিয়া রাঃ হাফেজি ক্বওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন জামায়তের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত  চাঁপাইনবাবগঞ্জে যৌথ বাহিনী দিয়ে তুলে নিয়ে অপহরণের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন  সাঁথিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর মৃত্যু  মাদকের বিরুদ্ধে নওগাঁর শিক্ষার্থী ও ইমাম মোয়াজ্জেমদের মানববন্ধন রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন রাজশাহীতে ৬দফা দাবিতে কারিগরি ছাত্র আন্দোলনের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বিতর্ক সৃষ্টি হয় এমন কিছুতে আমার হাত দেব না : ধর্ম উপদেষ্টা সীমান্তে বিএসএফের হত্যাকাণ্ডকে ‘নিআচর্মমতা’ বললেন ইউনূস

সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত 

মনসুর আলম খোকন,সাঁথিয়া(পাবনা) প্রতিনিধি:
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪
  • ৮০ বার পঠিত
সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত 
print news

মনসুর আলম খোকন,সাঁথিয়া(পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের মিয়াপুর হাজী জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মজিবুর রহমানের বিরুদ্ধে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাত ও ব্যক্তিগত প্রয়োজনে অর্থ ব্যয় করার অভিযোগে তাকে  সাময়িক বরখাস্ত  করেছে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটি। 

পরিচালনা পর্ষদের সভাপতি কর্তৃক জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ ও প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, মিয়াপুর হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. মুজিবর রহমান সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে প্রতিষ্ঠানের অর্থ নিজ প্রয়োজনে ব্যয় ও আত্মসাৎ করেন। প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভায় এ বিষয়ে আলোকপাত করা হলে তিনি কোন সদুত্তর দেননি। এমনকি ডাকযোগে পরিচালনা পর্ষদ কারণ দর্শানোর নোটিশ পাঠালেও তিনি তা গ্রহণ না করায় কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে রেজুলেশনের মাধ্যমে তাকে সাময়িক বরখাস্ত  করা হয়। 

এ বিষয়ে মিয়াপুর হাজী জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্যদের সভাপতি ও ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আলম পিন্চু জানান, অর্থ আত্মসাত ও হিসাবনিকাশে অমিলের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

IMG 20240717 WA00031

 বরখাস্ত বিধিবহির্ভূত কিনা জিজ্ঞেসা করলে তিনি জানান,আমরা ম্যানেজিং কমিটি বিধি মোতাবেক তাকে সাময়িক বরখাস্ত করেছি। যদি আমরা  বিধিবহির্ভূত কোনো কাজ করি তাহলে সে আমাদের বিরুদ্ধে অভিযোগ দিক। 

এ বিষয়ে মিয়াপুর হাজী জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মুজিবর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুপুর দুইটার পর আমি আপনার সাথে কথা বললো। দুপুর দুইটার পর তাকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। 

এ বিষয়ে সাঁথিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল কাদের বিশ্বাস জানান, ম্যানেজিং কমিটির কোনো চিঠি আমি পাইনি। এমনকি অধ্যক্ষও আমাকে এ ব্যাপারে অবহিত করেনি।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমার কার্যালয়ে কোনো চিঠি আসেনি। বরখাস্ত করেছে কিনা আমার  জানা নেই।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews