1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
সাঁথিয়ায় বৃদ্ধা মাকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না ছেলে » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম পানিসংকটে ঝুঁকিতে পড়বে বিশ্বের অর্ধেকেরও বেশি খাদ্য উৎপাদন উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান মিরপুর টেস্ট খেলতে দেশে আসবেন না সাকিব : ক্রীড়া উপদেষ্টা বিশ্ব গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা পাঁচবিবিতে ছাত্র শিবিরের অফিস উদ্বোধন 

সাঁথিয়ায় বৃদ্ধা মাকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না ছেলে

মনসুর আলম খোকন,সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি:
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
সাঁথিয়ায় বৃদ্ধা মাকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না ছেলে
print news

মনসুর আলম খোকন,সাঁথিয়া(পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় মেয়েদের জমি লিখে দেয়ায় বৃদ্ধা মাকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না তার একমাত্র ছেলে শাহ আলম। বৃদ্ধা মা বাড়ির গেটের সামনে বসে চোখের পানি ফেলছে। এ ঘটনায় ওই বৃদ্ধার মেয়ে বাদী হয়ে সাঁথিয়া থানা পুলিশ ও সেনা ক্যাম্পে অভিযোগ দায়ের করেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার ধোপাদহ ইউনিয়নের চকমধুপুর গ্রামে। অভিযুক্ত শাহ আলম ওই গ্রামের মৃত মোকছেদ আলমের ছেলে। 

জানা যায়, বৃদ্ধা সাহিদা খাতুনের স্বামীর ভিটায় একটি ঘর আছে। অথচ ছেলে ও নাতিরা ঐ বৃদ্ধাকে বাড়িতে উঠতে দিচ্ছে না। সে বিগত দিনে মেয়ে মাহফুজার বাড়িতে থাকতো। মঙ্গলবার (১৬ অক্টোবর) যখন সে নিজ বাড়িতে ফেরার চেষ্টা করে তখন ছেলে ও নাতিরা তাকে মেরে বাড়ি থেকে বের করে দেয়।

বৃদ্ধা সাহিদা খাতুন জানায়, ছেলে,বেটার বউ আর নাতিরা এর আগে আমাকে মেরে রাস্তায় ফেলে দিয়েছিল। আমার স্বামীর পেনশনের টাকা দিয়ে ঐ ঘর করা। সে ঘরে আমার জায়গা নেই। এ বয়সে কি কেউ স্বামীর ভিটা ছাড়তে চায়?

শাহ আলম জানায়, মা জমি মেয়েদের লিখে দিয়েছে। সে তার মেয়ের বাড়িতে থাকবে। আমার বাড়িতে ওর জায়গা নাই।

সাঁথিয়া থানার অফিসার ইন-চার্জ সাইদুর রহমান বলেন, বিষয়টি জানার পর তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews