1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
সুন্দরগঞ্জে নাতী ও নাত বউয়ের লাঠির আঘাতে প্রান গেলো দাদার » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
জয়পুরহাট যুব নেতাকে হত্যার উদ্দেশ্যে হামলা, পকেট কমিটি গঠন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন  তেলাপিয়া মাছ কি বিষাক্ত, যা বলছেন বিশেষজ্ঞরা আলাল অ্যাগ্রো ফুড ও পোল্ট্রি এন্ড ফিশ ফিড লিঃ আগুন, ৪ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে গুঞ্জন উঠেছে ভারতের আগরতলায় ‘প্রবাসী সরকার’ ঘূর্ণিঝড় ‘আম্পানের’ মতো আঘাত হানতে পারে ‘ডানা’ দেশেই পালিয়ে ছিলো ব্যা: সুমন গ্রেপ্তার যেভাবে বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা, সঙ্গী এখন সাপ বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : রাষ্ট্রপতিকে হাসনাত রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু ‘মীমাংসিত’ : রাষ্ট্রপতির সরগম সংগীত একাডেমী’র ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ পাঁচবিবিতে বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে সাবেক সভাপতির সংবাদ সম্মেলন রাণীনগরে একমঞ্চে দ্বারিয়ে ভোট চাইলেন বিএনপির ১০জন প্রতিদ্ব›দ্বী প্রার্থী  কুড়িগ্রামে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুলবাড়ীতে মানববন্ধন ফুলবাড়ীতে পরিবেশের উপর সংলাপ ও লিফলেট বিতরণ

সুন্দরগঞ্জে নাতী ও নাত বউয়ের লাঠির আঘাতে প্রান গেলো দাদার

হারুন অর রশিদ সুন্দরগঞ্জ গাইবান্ধা -
  • সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
সুন্দরগঞ্জে নাতী ও নাত বউয়ের লা 'ঠি' র আ- ঘা- তে প্রা'ন গেলো দাদার কমেন্টসে লিংক-
print news

হারুন অর রশিদ, সুন্দরগঞ্জ গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক কলহের জেরে নাতি ও নাত বউয়ের লাঠির আঘাতে আব্দুল খালেক (৭০) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা 

রবিবার (২০ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ (কাঠগড়াহাট) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওরফে ভোলা ওই গ্রামের মৃত- আছর প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে নাতি ও দাদার মধ্যে বিরোধ চলে আসছিল। জমিজমা নিয়ে মাঝে মধ্যেই উভয়ের মধ্যে বাকবিতণ্ডা চলতো। কিন্তু রবিবার রাতে নাতবউ রেখা বেগমের সাথে বাচ্চা নিয়ে খালেকের বাকবিতণ্ডার তৈরি হয়। স্ত্রীর সাথে দাদার বাকবিতণ্ডায় ক্ষিপ্ত হয়ে ওঠে আলম মিয়া। 

এরই একপর্যায়ে নাতি আলম মিয়ার সাথে ধস্তাধস্তি শুরু হয়। পরে সে ও তার স্ত্রী রেখা বেগম দুজনেই দাদা আব্দুল খালেককে লাঠি দিয়ে সজোরে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুইজনকে আটক করে। আটক আলম মিয়া (৩৫) একই গ্রামের মৃত- হবিবুর ছেলে ও তার স্ত্রী রেখা বেগম (৩০)।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সেলিম রেজা বলেন, পারিবারিক কলহের জেরে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নাতি ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সেলিম রেজা।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews