1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
স্বামীকে নিয়ে থাকতেন বাবার বাড়ি: এ নিয়ে মায়ের সাথে অভিমানে আত্তহত্যা » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

স্বামীকে নিয়ে থাকতেন বাবার বাড়ি: এ নিয়ে মায়ের সাথে অভিমানে আত্তহত্যা

কে এম অমর ফারুক, বিশেষ প্রতিনিধ,আদমদীঘি ,বগুড়াঃ-
  • বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
স্বামীকে নিয়ে থাকতেন বাবার বাড়ি: এ নিয়ে মায়ের সাথে অভিমানে আত্তহত্যা
print news

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :বগুড়ার আদমদীঘির সান্তাহারে গলায় ফাঁস দিয়ে তমিনা আক্তার বৈশাখী (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে।
বৈশাখী সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর মোহনের স্ত্রী। বুধবার বেলা ১২টায় একই মহল্লায় ওই গৃহবধূ তার বাবার বাড়িতে শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ ও স্থানিয়রা জানান, মাত্র চার মাস আগে মৃৃত আজিজার রহামান আজিজের মেয়ে বৈশাখীর সাথে একই মহল্লার মোহন নামের এক যুবকের বিয়ে হয়।
বিয়ের পর থেকে বৈশাখী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। মায়ের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যে মনোমালিন্য হতো।
একপর্যায়ে বুধবার বেলা ১২টায় সকলের অগোচরে বাবার বাড়িতেই শয়ন ঘরের আড়ার সাথে ওড়নার ফাঁস দিয়ে বৈশাখী ঝুলতে থাকে।
তার মা গোলাপী বেগম তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করতে শুরু করেন। প্রতিবেশিরা এগিয়ে এসে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews