1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
হাসানের থাবায় ৩ উইকেট হারিয়ে চাপে ভারত » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

হাসানের থাবায় ৩ উইকেট হারিয়ে চাপে ভারত

স্পোর্টস ডেস্কঃ-
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত
হাসানের থাবায় ৩ উইকেট হারিয়ে চাপে ভারত
print news

টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্তে বাংলাদেশ সফল হয়েছে বলা যায়। ম্যাচের শুরুতেই ভারতের তিনটি উইকেট তুলে নিয়েছে টাইগার বোলাররা। আর উইকেট তিনটি পেয়েছেন পেসার হাসান মাহমুদ

রোহিত শর্মা, শুবমান গিল ও বিরাট কোহলিকে হারিয়ে চাপে পড়েছে ভারত।

১০ম ওভারে অফ স্টাম্পের বাইরের বলে ড্রাইভ করতে গিয়ে উইকেটকিপার লিটনকে ক্যাচ দেন কোহলি। ৬ বলে ৬ রানে আউট হলেন কোহলি।

ম্যাচের অষ্টম ওভারে শুবমান গিলকে আউট করেন হাসান মাহমুদ। গিলের পায়ের পাশ দিয়ে বলটি বেরিয়ে যাচ্ছিল। গিল ব্যাটে খেলার চেষ্টা করেছিলেন। তাঁর ব্যাটের কানা নিয়ে বল জমা পড়েছে উইকেটকিপার লিটন দাসের গ্লাভসে।

৮ বল খেলে ০ রানে ফিরলেন গিল।

এর আগে ম্যাচের শুরু থেকেই হাসান মাহমুদের বল স্বস্তি নিয়ে খেলতে পারছিলেন না ভারতের অধিনায়ক রোহিত শর্মা। একটু বেশি সাবধানী মনে হচ্ছিল। চতুর্থ ওভারে এলবিডব্লু হওয়া থেকে বেঁচেছেন। রিভিউ নিয়েও তাঁর উইকেটটি পায়নি বাংলাদেশ। কিন্তু ষষ্ঠ ওভারে রোহিতকে (১০ বলে ৬) তুলে নিলেন হাসান।

স্টাম্পের ভেতরে রাখা বল রোহিত একটু বেশি সাবধানে ডিফেন্স করতে গিয়ে পুরো ব্যাটে পাননি। ব্যাটের কানা নিয়ে বল জমা পড়ে প্রথম স্লিপে নাজমুলের হাতে।

১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৩৪ রান।

উইকেটে জয়সওয়ালের (১৭) সঙ্গে আছেন রিশভ পন্ত (০)

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews